বিশ্বনাথ প্রেসক্লাবের আহবানে সিসি ক্যামেরা স্থাপন

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

বিশ্বনাথ প্রেসক্লাবের আহবানে সিসি ক্যামেরা স্থাপন
বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের ঐতিহ্যবাহী বিশ্বনাথ থেকে চুরি-ছিনতাই’সহ বিভিন্ন প্রকারের অপরাধ দূর করে এক নিরাপদ জনপদ গড়ে তোলার লক্ষে উপজেলা সদরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার উদ্যোগ গ্রহন করে থানা পুলিশ। এতে সাঁড়া দিয়ে প্রবাসীরা’সহ বিশ্বনাথের বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ সহযোগিতার হাত প্রসারিত করেন। বাদ পড়েননি বিশ্বনাথের স্থানীয় সাংবাদিকরাও। বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ স্থানীয় পুলিশ প্রশাসনকে আশ্বাস দেন তারা তাদের স্বজন ও শুভাকাঙ্খীদের কাছ থেকে সংগ্রহ করে নূন্যতম ২ লক্ষ টাকা প্রদান করবেন।
এরই অংশ হিসেবে বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাদের শুভাকাঙ্খীদের সাথে যোগাযোগ করে সংগ্রহ করা অনুদানের ওই ২ লক্ষ টাকা রোববার রাতে প্রবাসী ও ব্যবসায়ীদের সাথে নিয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম’র হাতে তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
অনুদান প্রদানকারীরা হলেন-৫০ হাজার টাকা আপ্তাব আলী হাজী ফাউন্ডেশন ইউকের চেয়ারম্যান প্রবাসী সিরাজুল ইসলাম হাজারী, ২৫ হাজার টাকা করে মিতালী যুব সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রবাসী আবদুল জলিল, যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের স্পীকার আয়াছ মিয়া, ২০ হাজার টাকা যুক্তরাজ্যস্থ লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য প্রবাসী আবুল কালাম, ১০ হাজার টাকা করে বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার প্রবাসী আবদুল মালিক, বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার প্রবাসী ইছহাক আলী, বিশ্বনাথ এইড ইউকের সভাপতি প্রবাসী আবদুর রহিম রঞ্জু, বিশ্বনাথ এইড ইউকের সাধারণ সম্পাদক প্রবাসী জাকির হোসেন কয়েছ, বিশ্বনাথ এইড ইউকের সাবেক সাধারণ সম্পাদক আবদুল বাছিত রফি, আবুল হাসনাত, বিশ্বনাথ সন্ধানী মেডিকেল হলের প্রোপ্রাইটর আবু সালেহ মুহাম্মদ নাসের, বিশ্বনাথ এইড ইউকের ট্রাস্টি আবুল হোসেন মামুন।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সিসি ক্যামেরা স্থাপন কাজের সহযোগীতার লক্ষে প্রদান করা অনুদান ২ লাখ টাকা হস্তান্তরের সময় উপস্থিত বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ, মিতালী যুব সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবদুল জলিল, যুক্তরাজ্যস্থ লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আবুল কালাম, বিশ্বনাথ পুরাণ বাজারের সন্ধান মেডিকেল হলের প্রোপ্রাইটর আবু সালেহ মুহাম্মদ নাসের, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুর ইসলাম জুবায়ের, বর্তমান কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য শহীদুর রহমান, নূর উদ্দিন,মো.  আবুল কাশেম।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2018
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..