শ্রীমঙ্গলে গাড়ি ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, মে ২০, ২০১৮

শ্রীমঙ্গলে গাড়ি ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা

Sharing is caring!

জয়নাল আবেদীন শ্রীমঙ্গল :: শ্রীমঙ্গল উপজেলায় এক গাড়ি ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা হয়েছে।গত ১৮ই মে  শুক্রবার  জুমআর নামাজের পরে শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার রোডে ফরহাদ মটরস এর স্বত্তাধিকারী মোঃফরহাদ আহমদ এর উপর এই সন্ত্রাসী হামলা হয়। এতে তিনি গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষনিকভাবে তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এদিকে ফরহাদের উপর সন্ত্রাসী হামলা হওয়ায় তার পিতা মোঃআব্দুল জলিল বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা করেন। এ মামলায় রফিক মিয়া (৫২) ’কে ১নং আসামী, জাহাঙ্গীর মিয়া (২৫) কে ২নং আসামী, আলমগীর মিয়া (২০)কে ৩নং আসামী, শাহাদৎ মিয়া (২২) ’কে ৪নং এবং উজ্জল মিয়া (২৪)’কে ৫নং আসামী করে মামলা করেন।
এবং আরও ৭জনকে অজ্ঞাত আসামী করা হয়। শ্রীমঙ্গল থানায় মামলা নং ৯৬।
সন্ত্রাসী হামলায় আক্রান্তকারী মোঃফরহাদ আহমদ এর পিতা মোঃ আব্দুল জলিল জানান, শুক্রবার দুপুরে আমার ছেলেকে কয়েকজন সন্ত্রাসী এসে মারদর করে হামলা চালায়। এ হামলায় তার মাথায় গুরুতর আঘাত পায় এবং তার হাত ও পায়ে জঘন্যতম আঘাত পায়। সে বর্তমানে সিলেট এম এ জি  ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় ৫ জনকে আসামী করে মামলা দেয়া হয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, মামলা দায়েরকৃতদের মধ্যে ২জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরকে গ্রেফতার করার চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares