আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ১:৪৪ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : কুমিল্লার তিতাসে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম মোহাম্মদ মনিরুল ইসলাম (৪৮)।

শনিবার (২৪ মার্চ) রাত সাড়ে আটটার দিকে জগতপুর ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের স্কুলের সামনে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মনিরুল ইসলাম জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মনিরুল ইসলাম স্থানীয় চায়ের দোকানে চা পানের পর গল্প করছিলেন। হঠাৎ করে ৫/৬ জনের একটি সন্ত্রাসী গ্রুপ চায়ের দোকানের সামনে এসেই মনিরুল ইসলামকে পরপর কয়েক রাউন্ড গুলি করে দ্রুত পালিয়ে যায়। সাথে সাথেই মাটিতে লুটিয়ে পড়েন মনিরুল ইসলাম। পরে স্থানীয়রা তাকে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে গৌরীপুরস্থ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, দলীয় কোন্দলের কারণে এই হত্যাকান্ডটি ঘটেছে। তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকার আর কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা সোহেল শিকদার গ্রুপের মধ্যে দলীয় কোন্দল চলে আসছিল। আর নিহত মনিরুল ইসলাম গ্রুপের পারভেজ হোসেন সরকারের অনুসারী ছিলেন।

তিতাস থানার পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের ভুইয়া জানান, রাত সাড়ে ৮টার দিকে ভাটিপাড়া গ্রামের স্কুলের সামনে মনিরের বুকে দুইটি গুলি করে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ মনিরকে পাশের দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares