প্রধানমন্ত্রির ছবি ও ব্যানার টানিয়ে ভূমিদস্যুতা : চাঞ্চল্য-পুলিশী অপসারনে ব্যানার

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৮

Sharing is caring!

ডেস্ক নিউজ:: সিলেট নগরীতে প্রধানমন্ত্রির ছবি সম্বলিত ব্যানার টানিয়ে ‘ভূমিদস্যুতা’র গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে শনিবার এসএমপি’র শাহপরাণ (র.) থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ গিয়ে ব্যানারটি অপসারন করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
পুলিশসহ স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর নোয়াগাঁও সাদিপুরস্থ শেখ কবির আহমদের সাথে একই এলাকার শেখ হানিফ-সহ কয়েকজনের ভ’মি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে দেওয়ানী আদালতে মামলা-মোকদ্দমা এবং ভ’মির উপর স্থিতাবস্থাও রয়েছে ।
আদালতের স্থিতাবস্থা লংঘন করে নোয়াগাও সাদিপুরের শেখ হানিফ ও তার দলভুক্তরা শুক্রবার রাতে ওই ভ’মির বাউন্ডারী দেয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও গাজী বুরহান উদ্দিনের (র.) মাজারে শেখ হাসিনাকে স্বাগত জানানোর ব্যানার টানিয়ে জায়গা দখলের চেষ্টা চালান।
শনিবার (২৪ মার্চ) সকালে ভ’মির দেয়ালে প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ও ভূমিদস্যু’দের নির্মান সামগ্রী দেখে শেখ কবির আহমদ এসএমপির শাহপরাণ (র.) থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগ সাধারণ ডায়েরী করে এবং বিকেলে একদল ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়।
এসময় ঘটনাস্থলে এলাকার বিপুলসংখ্যক উৎসুক জনতা ভীড় জমায়। জনসাধারনের উপস্থিতিতে পুলিশ নাশিলা ভ’মি থেকে প্রধানমন্ত্রি শেখ হাসিনার ছবি সম্বলিত ব্যানার অপসারণ করে এবং ভ’মির উপর নিষেধাজ্ঞা জারি করে। প্রধান মন্ত্রির ছবি ও ব্যানার ব্যবহার করে ভ’মি জবরদখলের চেষ্টায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শাহপরাণ (র.) থানার এসআই জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তার উপস্থিতিতে ব্যানার অপসারণ করে উভয়পক্ষকে শান্তি-শৃংখলা বজায় রাখার নির্দেশ দেয়া হয়েছে বলে সাংবাদিকদের জানান ।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares