জাফর ইকবালের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৮

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক ::  মাথায় ছুরিকাহত বিশিষ্ট লেখক ড. জাফর ইকবালের যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে  সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

ইএনটি বিভাগের প্রধান অধ্যাপক ডা. এন কে সিনহাকে সভাপতি এবং আরো চারজনকে সদস্য করে বোর্ড গঠন করা হয়েছে। অন্যরা হলেন- সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. জি এ হাসান চৌধুরী, নিউরোসার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রশিদুন্নবী খান, এন্থেশিয়া বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. সব্যসাচী রায়, নিউরোসার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোস্তফা তৌফিক আহমদ।

এদিকে  উন্নত চিকিৎসার জন্য মাথায় ছুরিকাহত বিশিষ্ট লেখক ড. জাফর ইকবালকে  সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে কিছুক্ষণের মধ্যেই ঢাকায় নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মুক্তমঞ্চে ওই অনুষ্ঠান চলাকালে দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি। হাসপাতালে উপস্থিত শাবিপ্রবি’র শিক্ষক ও সাংবাদিকরা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডাক্তার রাশেদুন্নবীর অধীনে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছেন হাসপাতালের একজন ইন্টার্ন চিকিৎসক। এ ঘটনায় হামলাকারী যুবককে সঙ্গে সঙ্গে আটক করে গণধোলাই দিয়েছে শিক্ষার্থীরা। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares