সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় সম্মিলিত কর্মসূচি দেবে সিলেটের পাঁচটি সাংবাদিক সংগঠন

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৮

Sharing is caring!

সিলেট :: সিলেটের আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক নিরানন্দ পাল ও মামুন হাসানের উপর ন্যাক্কারজনক হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনায় এবার ঐক্যবদ্ধ আন্দোলনের ঘোষণা দিয়েছেন সিলেটের পাঁচটি সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।
রোববার রাতে (২৮ জানুয়ারি) জিন্দাবাজারস্থ ইমজা কার্যালয়ে আয়োজিত যৌথসভায় নেতৃবৃন্দ এই সিদ্ধান্ত নেন।
এই হামলার ঘটনার চারদিন পেরিয়ে যাওয়ার পরও হামলাকারীদের বিরুদ্ধে সিলেটে আওয়ামী লীগের পক্ষ থেকে কোন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ না করায় সভায় সাংবাদিক নেতৃবৃন্দ তীব্র ক্ষোভ প্রকাশ করেন।
মাননীয় প্রধানমন্ত্রীর সিলেট সফরকে সম্মান জানিয়ে সভায় সাংবাদিক নেতৃবৃন্দ তাৎক্ষণিকভাবে কঠোর পদক্ষেপ থেকে বিরত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেন।
সভায় প্রধানমন্ত্রীর সফরের পরপরই পাঁচটি সংগঠনের কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতিতে এই ঘটনায় সম্মিলিতভাবে কঠোর কর্মসূচি ঘোষণার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সভাপতি আল আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, ইমজার সাবেক সভাপতি মাহবুুবুর রহমান রিপন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক দ্বিগেন সিংহ ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক শংকর দাশ। সভা সঞ্চালনা করেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares