এবারও সংরক্ষিত আসনে আ.লীগের মনোনয়ন চান কণা

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪

এবারও সংরক্ষিত আসনে আ.লীগের মনোনয়ন চান কণা

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের সুপরিচিতমুখ নাজনীন আকতার কণা। রাজনৈতিক অঙ্গনে যাকে সবাই অগ্নিকন্যা হিসেবেই জানেন। সেই ১৯৮৯ সালে এমসি কলেজ থেকে ছাত্রলীগের মাধ্যমে তার রাজনীতির যাত্রা শুরু। ছাত্রলীগের মনোনয়নে এমসি কলেজের ছাত্র সংসদেও একাধিকবার নির্বাচিত হয়েছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে। আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়েছেন সব সময়। রাজনৈতিক কারণে কারাবরণও করেছেন একাধিক বার। তবুও দমে যান নি নাজনীন আকতার কণা। বরঞ্চ আরও শক্তি সাহস নিয়ে এগিয়ে চলেছেন অগ্রভাগে।

দল থেকে কখনো কিছু পাওয়ার আশায় রাজনীতি করেন নি নাজনীন আকতার কণা। তবুও দল তার কাজকে একেবারে কম মুল্যায়নও করেনি। তাকে গত চার দলীয় জোট সরকারের সময়ে সিলেট জেলা যুব মহিলা লীগের সভাপতির দায়িত্ব প্রদান করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেই দায়িত্ব সুনামের সাথে পালন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের একাধিকবার নির্বাচিত কাউন্সিলর নাজনীন আকতার কণা।

বর্তমানে তিনি ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। পাশাপাশি নাজনীন আকতার কণা নানান মানবিক ও সাংস্কৃতিক সংঘটনের সাথে জড়িত আছেন।

মনে প্রাণে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক নাজনীন আকতার কণা। সেই আদর্শে উজ্জীবিত হয়ে গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন তিনি।

নাজনীন আকতার কণা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য হিসেবে আওয়ামী লীগের একজন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। পরে দলীয় সিদ্ধান্তের কারণে বারবার প্রার্থীতা প্রত্যাহার করেন।

এবারও নাজনীন আকতার কণা সংরক্ষিত নারী সদস্য হিসেবে আওয়ামী লীগের একজন প্রার্থী হিসেবে বাংলাদেশ দলের মনোনয়ন চান। তিনি বিশ্বাস করেন বিগত চারবার দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ফিরিয়ে দিলেও এবার আর তাকে ফিরিয়ে দেবেন না।

নাজনীন আকতার কণা বলেন, আমি সব সময় দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে আসছি। এবার আশা করবো নেত্রী আমাকে মুল্যায়ন করবেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2024
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

সর্বশেষ খবর

………………………..