বাসে ডাকাতি: ছেলের অপারেশনের টাকা হারিয়ে দিশেহারা নুসিয়া

প্রকাশিত: 3:50 PM, August 24, 2021

বাসে ডাকাতি: ছেলের অপারেশনের টাকা হারিয়ে দিশেহারা নুসিয়া

ক্রাইম সিলেট ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ডাকাতির ঘটনায় ছেলের অপারেশনের দুই লাখ ২০ হাজার টাকা হারিয়ে অঝোরে কাঁদছেন এক মা। বাড়ির শেষ সম্বল পাওয়ার টিলার বিক্রি করে ছেলের অপারেশনের জন্য টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি। কিন্তু পথে এমন ঘটনা ঘটবে ভুল করেও ভাবেননি তিনি। এখন কী হবে তার ছেলের।

এভাবেই কথাগুলো জানাচ্ছিলেন ভোলাহাট উপজেলার খাল-আলীমপুর এলাকার নুসিয়া বেগম। তিনি ওই এলাকার হুমায়নের স্ত্রী।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে নুসিয়া বেগম বলেন, গত রাতে (সোমবার) ঢাকার উদ্দেশে ভোলাহাট থেকে রওয়ানা হই। আমরা সোনাজল নামক স্থানে আসলে চলন্ত বাসের গতিরোধ করে ডাকাতরা বাসে উঠেই ড্রাইভারকে মারধর করে। এ সময় পাশের এক নম্বর সিটে আমি বসেছিলাম। ডাকাতরা আমার কাছে এসে কানের স্বর্ণালংকার খুলতে বললে আমি বলি এগুলো পিতলের। তখন আমার গলায় হাসুয়া ধরে দুই লাখ ২০ হাজার টাকাসহ সব কিছু ছিনিয়ে নেয়। এ সময় আমাকে অনেক মারধর করা হয়।

তিনি আরও বলেন, আমার ছেলের পায়ের একটা রগ ছেড়া তাই ঢাকায় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। আমি পাওয়ার টিলার বিক্রি করে ছেলের অপারেশনের জন্য টাকা নিয়ে যাচ্ছিলাম। পথে এই ঘটনা ঘটলো। এখন আমার ছেলেকে আমি কিভাবে ভালো করব?

মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বাসে ডাকাতির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। জড়িত বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ওসি আরও জানান, এর আগে সোমবার রাতে ভোলাহাটে ঢাকাগামী নৈশকোচ, ট্রাক ও মোটরসাইকেলসহ ৩০টির বেশি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..