সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু: ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা ৩ তরুণ-তরুণী গ্রেফতার

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, জুন ৮, ২০২১

সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু: ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থাকা ৩ তরুণ-তরুণী গ্রেফতার

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট নগরীর কাজিটুলায় নাজিম আহমদ রাবিদ নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ভাই-বোন পরিচয়ে ফ্লাটে থানা দুই তরুণ-তরুণীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তিরা হলেন- শাহনিয়া বেগম (৩০), তার কথিত ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)।

মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ কমিশনার এবিএম আশরাফুল্লাহ তাহের জানান, নাজিমের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়েরের পর তিনজনকে আটক করা হয়েছে।

এর আগে রাবিদের মৃত্যুর ঘটনায় সোমবার রাতে শাহনিয়া বেগম, আকবর ও ইয়ামিনকে অভিযুক্ত করে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন নিহতের চাচা আলাউদ্দিন আনোয়ার।

কাজিটুলাস্থ চৌধুরী ভিলা নামে পাঁচতলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন রাবিদ। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন।মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে। এতে নাজিমের মৃত্যু নিয়ে রহস্য আরও ঘনীভূত হয়েছে। শাহনিয়া বেগম নামের ওই নারী মাদকদ্রব্য কারবারের সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

নাজিমের চাচা আলাউদ্দিন বলেন, এই বাসায় আমার ভাতিজা ভাড়া থাকতো সেটি জানতাম না। নাজিম বিবাহিত, তার তিনটি সন্তানও রয়েছে। বিবাহিত জীবনে সে অসুখী ছিলো না। কী কারণে আমার ভাতিজাকে মৃত্যুবরণ করতে হলো তা খতিয়ে দেখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানাচ্ছি। এ ঘটনা খুন হলে খুনিদের শাস্তি দাবি করেন নাজিমের চাচা আলাউদ্দিন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ বলেন, নাজিমের মৃত্যুর ঘটনায় তার পরিবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার পর আটক হওয়া শাহনিয়া বেগম (৩০) এবং তার দুইভাই আকবর (২৬) ও ইয়ামিনকে (২৪) এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। নাজিমের মৃত্যু উদঘাটনে তাদেরকে আদালতের মাধ্যমে রিমান্ডে নেওয়ার প্রস্তুতি চলছে।

সোমবার সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম।পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করছে। তার মরদেহ বর্তমানে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

সর্বশেষ খবর

………………………..

shares