বড় মধুচক্র ফাঁস, আপত্তিকর অবস্থায় চারজন গ্রেফতার

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৯

বড় মধুচক্র ফাঁস, আপত্তিকর অবস্থায় চারজন গ্রেফতার

Sharing is caring!

হাতেনাতে তিন কলগার্লসহ আপত্তিজনক অবস্থায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, অগমকুয়া থানার কাছে গান্ধীনগর এলাকায় মধুচক্রটির সন্ধান পায়৷ সেই মতো গত কয়েকদিন ধরে নজরদারি চালানো হচ্ছিল। গভীর রাতে হঠাত করেই সেখানে হানা দেয় পুলিশের একটি বিশেষ দল। এই চক্রের মূল পাণ্ডা অঞ্জনিকুমার সহ তিনজন কলগার্লকে গ্রেফতার করেছে৷ আসর থেকে চারজনকে এক্কেবারে আপত্তিজনক অবস্থায় আটক করে৷ ধৃত অঞ্জনিকুমারের বাড়ি হাজিপুর এলাকায়৷ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

কার্যত কীভাবে পুলিশের নাকের ডগাতে দিনের পর দিন এভাবে মধুচক্রের আসর বসত তা নিয়ে উঠছে প্রশ্ন। যদিও এই বিষয়ে পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি। তবে আগামিদিনে বুড়ো আঙুল দেখিয়ে গজে ওঠা মধুচক্রের বিরুদ্ধে অভিযান আরও চলবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

অন্যদিকে পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ধৃত তিন কলগার্ল এক একটি আসরের জন্য ৫০০ থেকে ৮০০ টাকা পেত৷ তবে, চক্রের পাণ্ডা গ্রাহকদের কাছ থেকে আদায় করত দু’ থেকে তিন হাজার টাকা৷ শহরে বাইরে মেয়েদের যেতে হলে, তারা পেত সাতশো থেকে দেড় হাজার টাকা৷ এই ক্ষেত্রে চক্রের পাণ্ডা অনেক বেশি টাকা আদায় করত গ্রাহকদের কাছ থেকে। এমনই চাঞ্চল্যকর তথ্য উঠেছে বলে জানা গিয়েছে। আরও তথ্য জানতে ধৃতদের জেরা করছে পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares