সাবেক মেয়র পাপলুকে মিথ্যা মামলা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: 9:25 PM, February 24, 2018

সিলেট :: গোলাপপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলুর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে গোলাপগঞ্জ পৌর নাগরিক কমিটির উদ্যোগে শনিবার গোলাপগঞ্জ বাজারে এক বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর গোলাপগঞ্জ এলাকা প্রদক্ষিণ করে চৌমুহনি পয়েন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

গোলাপগঞ্জ পৌর নাগরিক কমিটির সাধারণ সম্পাক ইসহাক আলীর সভাপতিত্বে ও পৌর জনকল্যাণ পরিষদের সহ সভাপতি মনজুর আহমদ ও জেবুল আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন পৌর কমিটির নেতা ইউসুফ আলী, মতিউর রহমান আবু, এড. আব্দুল আহাদ বাবলু, শওকত আহমদ, যুবলীগ নেতা এহতেশামূল হক শাহীন, সাবেক ইউপি সদস্য সেবুল আহমদ, আব্দুল কাদির, শামীম আহমদ। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আব্দুল আলী বাবলু, রাজন আহমদ, জুবায়ের আহমদ জেবুল, নানু মিয়া, জেবুল আহমদ, মিলন মাহমুদ, বিলাল আহমদ, জুয়েল আহমদ, জেবুল আহমদ, মকসুদ উল করিম, এইচ আর আশরাফ, লিমন আহমদ, দিদারুল আলম, এইচ এ মাহমুদ মুন্না, শাহিদুল, শাকিল, জাবেদ জাবু, ছাব্বির আহমদ, ফখরুল ইসলাম সফি, জুনাইদ আহমদ জুয়েল, রুমেল আহমদ, শিমন আহমদ, ইব্রাহীশ রিপন, শাহ আলম, জাকারিয়া, ময়নুল, পাবেল, মামুন, জাবেদ, শাহিদুল, রুহান, তাহের, সুজন, শাকির, জুয়েল, মারুফ, কামরুল প্রমুখ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দীর্ঘ ১৪ বছরের জনপ্রতিনিধি মেয়র পাপলুকে বার বার ধাবিয়ে রাখার জন্য একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু প্রতিবারই জনগণ এর দাতা ভাঙ্গা জবাব দিয়ে প্রমাণ করেছে পাপলু একজন জনপ্রিয় নেতা এবং তিনি গোলাপগঞ্জ পৌর শহরে উন্নয়নের জন্য শতকোটি টাকার কাজ করেছেন, ৬ লক্ষ ২৯ হাজার টাকা উল্লেখ করে যে দুর্নীতি মামলা প্রদান করা হয়েছে তা হাস্যকর বিষয়। সমাবেশে নেতাকর্মীরা মেয়র পাপলুর নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..