সিলেট-২ আসনে ইলিয়াসের অবর্তমানে নির্বাচন করবেন লুনা : গয়েশ্বর চন্দ্র রায়

প্রকাশিত: 6:41 PM, December 30, 2017

ক্রাইম সিলেট ডেস্ক : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই। দেশের গণতন্ত্র উদ্ধার, সুষ্ট অবাধ ও নিরপেক্ষ নির্বাচন আদায়ের লক্ষে বিএনপি আন্দোলন করে যাচ্ছে। আন্দোলনের মাধ্যমে দেশে যখন গণতন্ত্র উদ্ধার হবে, তখন নিখাঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর সন্ধানও পাওয়া যাবে। কাজেই দাবি আদায়ে আন্দোলনের কোনই বিকল্প নেই।
শুক্রবার (২৯ডিসেম্বর) নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর রামধানার গ্রামের বাড়িতে উপস্থিত নেতা কর্মীদের উদ্যেশ্যে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। এসময় এক প্রশ্নের জবাবে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ইলিয়াস আলীকে ফিরে পাওয়া এবং নিরপেক্ষ নির্বাচনের দাবিতেই বিএনপি আন্দোলন করছে। আর যখনই নিরপেক্ষ নির্বাচনের মাঠ তৈরী হবে, তখন সিলেট-২ আসনে ইলিয়াসের অবর্তমানে তাহসিনা রুশদী লুনাই নির্বাচন করবেন।
এরআগে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ কথা বলেন। এসময় তিনি ইলিয়াসের সঙ্গে নিখোঁজ গাড়ি চালক আনছার আলীর মা, স্ত্রী ও কন্যার সাথেও কথা বলেন এবং শান্তনা দেন।
এসময় ইলিয়াস পত্নী তাহসিনা রুশদি লুনা ছাড়াও গয়েশ্বর রায়ের সঙ্গে ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, ডা.সাখাওয়াত হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কলিম উদ্দিন আহমদ মিলন, সদস্য মিজানুর রহমান মিজান, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহার শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান মোতালিব খান, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ময়নুল হক, সদস্য আবদুল মুমিন চেয়ারম্যান, বিশ্বনাথ বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আবদুল কুদ্দুছ, সহ-সাংগঠনিক সম্পাদক মোনায়েন খান, দপ্তর সম্পাদক হাফিজ আরব খানসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..