কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন সহ আহত ৬

প্রকাশিত: 12:48 AM, July 17, 2021

কানাইঘাটে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন সহ আহত ৬

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট দিঘীরপার পূর্ব ইউনিয়নের লন্তির মাটি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন সহ ৬ জন আহতের খবর পাওয়া গেছে। অভিযোগের প্রেক্ষিতে কানাইঘাট থানা পুলিশ শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়রা জানান,পূর্ব বিরোধসহ নানা বিষয়ে লন্তির মাটি গ্রামের মৃত জয়াইদ আলীর পুত্র এলাকায় ধাঙ্গাবাজ হিসাবে পরিচিত পূর্বে অনেক মামলার আসামী আব্দুন নুর (৬৫) ও তার পরিবারের লোকজন একই গ্রামের প্রতিবেশি সমাজসেবী আবুল ফয়েজ চৌধুরীর পরিবারের সদস্যদের নানা ভাবে হয়রানী করে আসছে। গত বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে আবুল ফয়েজ চৌধুরীর ভাই আবুল কালাম চৌধুরীর ছেলে স্কুল শিক্ষার্থী রাহিব হাসান বসত বাড়ীর পিছন থেকে একটি বাঁশ দরিদ্র নেওয়ারুন নেছাকে কেটে দিচ্ছিল।

এসময় আব্দুন নুরের ছেলে এলাকায় বিভিন্ন সময় মারামারি সহ অপরাধ মুলক কর্মকান্ডের সাথে জড়িত আলমগীর হোসেন ধলাই (২২) রাহিব হাসানকে অশ্লীল ভাষায় গালিগলাজ শুরু করলে তাকে গালিগলাজ না করার জন্য রাহিব হাসান বললে সে আরো কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গী করে রাহিব হাসানসহ তার বাড়ির লোকজনদের গালিগলাজ করতে থাকলে সেখানে এসে এর প্রতিবাদ করেন রাহিবের চাচাতো ভাই তাসনিম হাসান সাকিব। এক পর্যায়ে দুপুর ১ টার দিকে আব্দুন নুর ও তার ভাই আব্দুল হান্নানের ছেলেরা সংঘব্ধ হয়ে দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আবুল ফয়েজ চৌধুরীর বাড়িতে এসে তাদের পরিবারের সদস্যদের উপর হামলা চালায়।

হামলায় গুরুতর আহত আবুল ফয়েজ চেীধুরীর পুত্র তাসনিম হাসান সাকিব (২৪) ও তার ভাতিজা রাগিব হাসান (২০) তার বোন নাদিয়া আফরিন (১৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও নাজমিন আক্তারকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া মারামারির সময় অপর পক্ষের ২ জনও আহত হন। আবুল ফয়েজ ও তার ভাই আবুল কালামসহ এলাকার অনেকে জানিয়েছেন, আব্দুন নুর গ্রামের একজন খারপ প্রকৃতির লোক তার নামে আগে অনেক মামলা ছিল। বিভিন্ন সময়ে আব্দুন নুর আবুল ফয়েজের বসত বাড়ীর সীমানা জায়গা জোরপূর্বক ভাবে দখল সহ পরিবারের সদস্যদের উপর বেশ কয়েক বার হামলাও করে। তার ছেলে ও ভাতিজারা সংখ্যায় বেশ হওয়ার কারণে এলাকায় নানা ধরণের অপরাধ মুলক কর্মকান্ড করে যাচ্ছে। থানায় তাদের নামে অনেক অভিযোগ রয়েছে ভুক্তভুগিদের।

এঘটনায় আবুল কালাম চৌধুরী বাদী হয়ে কানাইঘাট থানায় আব্দুন নুর গংদের পরিবারের ৭ জনকে আসামী করে বৃহস্পতিবার রাতে অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই পার্থ সারতী দাস শক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..