মৌলভীবাজারে ট্রাক উল্টে প্রাণ গেলো দুজনের, আহত ৩

প্রকাশিত: 6:51 PM, July 1, 2021

মৌলভীবাজারে ট্রাক উল্টে প্রাণ গেলো দুজনের, আহত ৩

ক্রাইম সিলেট ডেস্ক : মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে পণ্যবাহী ট্রাক উল্টে ঘটনাস্থলেই দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। সড়কের পাশে একটি গাছে ধাক্কা লেগে ট্রাকটি খাদে উল্টে পড়ে। আজ বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মৌলভীবাজার ফায়ার স্টেশনের সদস্যরা গিয়ে হতাহতদের উদ্ধার করেন। মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এতে দুজন মারা গেছেন এবং আহত হয়েছেন তিনজন।

নিহতরা হলেন কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের রাতগাঁওয়ের আবদুল মুহিদ (৩৯)। তিনি কুলাউড়ার গিয়াসনগর দাখিল মাদ্রাসার কেরানি পদে কাজ করতেন। অন্যজন জুড়ী উপজেলার ফুলতলার কোনাগাঁওয়ের রফিক উদ্দিন (২৭)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গল থেকে ফল, সবজি, মাছসহ বিভিন্ন ধরনের পণ্য নিয়ে ট্রাকটি সিলেটের বিয়ানীবাজার যাচ্ছিল। সকাল ছটার দিকে ট্রাকটি মৌলভীবাজার সদর উপজেলার কদুপুরে আসার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্রাকটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে সকাল পৌনে সাতটার দিকে মৌলভীবাজার ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে আসেন। তারা হতাহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন মারা যান। আহতদের উদ্ধার করে ফায়ার স্টেশনের অ্যাম্বুলেন্সে করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। আহত একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে উপস্থিত নিহত আবদুল মুহিদের বন্ধু মইনুল হক বলেন, ‘মুহিদ গত রোববার ঢাকা গিয়েছিলেন। যাত্রীবাহী গাড়ি না পেয়ে পণ্যবাহী ট্রাকে উঠেছিলেন। ট্রাকটি বিয়ানীবাজার যাচ্ছিল। আমরা সকাল আটটার দিকে দুর্ঘটনার খবর পেয়েছি।’

মৌলভীবাজার ফায়ার স্টেশন কর্মকর্তা জালাল আহমদ বলেন, ‘সকাল সাড়ে ছটার দিকে আমরা দুর্ঘটনার খবর পাই। এরপর ঘটনাস্থলে গিয়ে গাড়ি কেটে সবাইকে উদ্ধার করি। আহতদের আমাদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠিয়েছি। নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে।’

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..