মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

মামুনুল হক ইস্যুতে যুবলীগ-ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনায় মামলা হয়েছে।

ঢাকা-১০ আসনের হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে প্রধান ও অজ্ঞাতনামা কতিপয় লোকজনকে আসামি করে এ অভিযোগটি দায়ের করেন।

এদিকে এ ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে সোনারগাঁ ও এর আশপাশের এলাকা। এ নিয়ে রোববার দিনভর বিভিন্ন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা এ সময় কয়েকটি এলাকায় অবস্থান নেয় ও বিক্ষোভ মিছিল বের করেন। দুপুরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সোনারগাঁ থানায় অবস্থান নেন।

এদিকে স্থানীয় মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অবস্থিত সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়, যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়িঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে শনিবার রাতে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের হামলা-ভাংচুরের প্রতিবাদে রোববার বিকালে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে রয়েল রিসোর্ট এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে তিন শতাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। হামলা ও ভাংচুরের ঘটনায় এখনো পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ দায়ের করেনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..

shares