প্রচ্ছদ

নগরীর যানজট নিরসনে ডিসি ফয়সল মাহমুদের উদ্যোগ ও সিসিকের সহযোগিতা

১৭ এপ্রিল ২০১৯, ২৩:১০

crimesylhet.com

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট মেট্টোপলিটন পুলিশের ডিসি ফয়সল মাহমুদ নগরীর যানজট নিরসনে বিশেষ কিছু উদ্যোগ নিয়েছেন। তার সেই উদ্যোগটি সুধিজনের কাছে বেশ গ্রহনযোগ্যতা ও প্রশংসা অর্জন করেছে। আর তা বাস্তবায়নে মাঠে সহযোগিতা করছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

ডিসি ফয়সল মাহমুদের উদ্যোগগুলো হচ্ছে, নগরীর প্রতিটি পয়েন্টে দুরত্ব বজায় রেখে সিএনজি অটোরিকশা ও রিকশার অবস্থান নিশ্চিতকরণ, চালক-যাত্রী বা জনগনের সচেতনতা বৃদ্ধিতে প্রচার কার্যক্রম জোরদার করা, জনসাধারণের চলাচলের জন্য ফুটপাত মুক্ত রাখা এবং তিনি চালক এবং সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করেন।

এসএমপির ডিসি (ট্রাফিক) ফয়সল মাহমুদের এই উদ্যোগে সহযোগিতা করছেন সিলেট সিটি কর্পোরেশন।

চালক ও পথচারীরাও এই উদ্যোগগুলোর ব্যাপক প্রশংসা ও সন্তোষ প্রকাশ করছেন। বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ধন্যবাদ ও শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

মানবাধিকার সংগঠন বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন সিলেট শাখার আজীবন সদস্য সৈয়দ সাইদুল ইসলাম দুলাল এ ব্যাপারে ফয়সল মাহমুদসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সিটি কর্পোরেশনের মেয়রকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন- এই ব্যবস্থা চালু থাকলে এবং চালক ও যাত্রী সাধারণ আইন মেনে চললে সিলেট মহনগরী অচিরেই যানজট মুক্ত হবে।

এছাড়াও জাষ্ট হেল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেছেন- আমি এই উদ্যোগকে স্বাগত জানাই। তিনি ট্রাফিক আইন মেনে চলতে চালক ও সাধারণ জনগনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

  •  
  •  
  •  

আর্কাইভ

April 2019
S S M T W T F
« Mar   May »
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
shares