পদ্মার পাড়ে সাইমন-মাহির বসন্ত

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : প্রসস্ত নদীর পাড়ে হলুদ পোশাকে ঘুরতে দেখা গেল নায়ক সাইমন সাদিক ও নায়িকা মাহিয়া মাহিকে। দূরে নদী দেখা যায়। আর দেখা যায় হাত ধরে হেঁটে চলেছেন তারা। বসন্তের আগামনী দিনের ঘটনা জান্নাত সিনেমার শুটিং করেছেন তারা। ছবিটি নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই, এমনটিই সবার জানা।

সিনেমার প্রয়োজনেই পরে সিনেমাটিতে একটি নতুন গান সংযোজন করা হয়েছে এমনটিই জানিয়ে জাগো নিউজকে সাইমন বলেন,‘মঙ্লবার মানিকগঞ্জে পদ্মা নদীর পাড়ে জান্নাত ছবির গানের শুটিং করেছি আমরা। ছবির শুটিং আগেই শেষ হয়েছে। এই গানটি থাকেবে বিশেষ আকর্ষণ হিসেবে।’

সাইমন জানান, খুব বলতে ইচ্ছে হয়, সাথে চলতে ইচ্ছে হয়- এমনই কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও কোনাল।

সাইমন ও নায়িকা মাহি জুটিকে নিয়ে মানিকের ‘জান্নাত’ ছবিটি রয়েছে মুক্তির প্রতীক্ষায়। সিনেমাটির সংলাপ লিখেছেন আসাদ জামান এবং কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। গ্রামীণ প্রেক্ষাপটে এক জুটির প্রেম, বিয়ে ও বিচ্ছেদের কাহিনী উঠে আসবে ছবিতে।

এদিকে একই নির্মাতার ‘আনন্দ অশ্রু’ নামের নতুন ছবিতেও জুটি বেঁধেছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। চলছে এই ছবিরও শুটিং।শিবলী সাদিক পরিচালিত ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিলো ‘আনন্দ অশ্রু’ নামের সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন সেসময়ের তুমুল জনপ্রিয় জুটি সালমান শাহ ও শাবনূর। এবার একই নামে সাইমন-মাহিকে নিয়ে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানান পরিচালক মানিক।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares