সিলেট নগরীতে ব্যবসায়ীকে আটকে পুলিশের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম ডেস্ক : সিলেট নগরীর উপশহরে এক ব্যবসায়ীকে আটকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
গতকাল শনিবার দিবাগত রাত দেড়টায় বিস্মিল্লাহ্ অটো মেকানিক্স এর স্বত্তাধিকারী ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন চৌধুরী চালিবন্দর তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় যাওয়ার পথে নগরীর উপশহর এবিসি পয়েন্টে মোটর সাইকেল থামানোর জন্য সিগন্যাল দেন এসআই জামাল।
এসময় এই পুলিশ কর্মকর্তা বলেন এতো রাতে কোথায় থেকে আসছেন।
তিনি এই কর্মকর্তাকে তার পরিচয় দেন এবং বলেন আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় যাচ্ছি। এসময় এসআই জামাল বলেন আপনাকে তল্লাশি করতে হবে বলেন এবং তাকে অকত্যভাষায় গালিগালাজ করে। ব্যবসায়ীর মোটর সাইকেল তল্লাশির এক পর্যায়ে এসআই জামাল বলেন থানার ওসি সাহেবের নির্দেশ রয়েছে রাতে যাকে পাবো থানায় নিয়ে যাওয়ার জন্য।
পাশে থাকা দুই কনেস্টেবল একটু কথা বলার জন্য ব্যবসায়ী আনোয়ার হোসেনকে একটু দূরে সরিয়ে নেন। তখন এই দুই কনেস্টেবল তাকে প্রস্তাব রাখেন স্যারকে একটু খুশি করার জন্য। তিনি বলেন কতো দিতে হবে। তার উত্তরে দুই কনেস্টেবল বলে যা আছে সব দেন। এসময় ব্যবাসায়ীকে এসআই জামালের কাছে নিয়ে যায় এই কনেন্সেবলরা।
এসময় ভয়ে বাধ্য হয়ে তিনি তার কাছে থাকা ৪৫০০টাকা পকেট থেকে বের করার সময় এসআই জামাল তার হাত থেকে ঝাপটি মেরে খুচরা টাকাও নিয়ে নেন। পরে তিনি ঘটনাস্থল ত্যাগ করে বাসায় চলে যান। বাসায় গিয়ে তিনি চালিচন্দরের সকল ব্যবসায়ীকে বিষটি জানান এবং পুলিশ কর্মকতাকে ও জানান। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares