তালতো ভাইয়ের হাত ধরে দুই সন্তানের জননী প্রবাসী স্ত্রী উধাও

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : তালতো ভাইয়ের হাত ধরে নগদ সাড়ে ৫ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে দুই সন্তানের জননী একজন প্রবাসীর স্ত্রী উধাও হয়ে গেছেন। তার নাম খালেদা বেগম। তিনি দোয়ারাবাজার শ্রীপুর গ্রামের ওমান প্রবাসী ওসমান আলীর স্ত্রী। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
জানা যায়, খালেদা বেগমের স্বামী বর্তমানের ওমানে কর্মরত আছেন। এই সুযোগে খালেদা বেগম তলতো ভাই ছাতকের সিংচাপড় গ্রামের মঞ্জু মিয়ার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বেশ কিছু দিন ধরে এই সম্পর্ক চলা অবস্থায় গতকাল মঙ্গলবার মঞ্জু মিয়ার হাত ধরে পালিয়ে যান গৃহবধু খালেদা বেগম।
পারিবারিক সূত্রে জানা যায় খালেদা বেগম ও ওসমান আলীর বিয়ের ১৪ বছর অতিক্রম হয়েছে। এর মধ্যে ওসমান আলী কয়েক বার বিদেশে যাওয়া আসা করেছেন। এ অবস্থায় তালতো ভাইয়ের প্রেমে পড়ে যান খালেদা। তাছাড়া স্ত্রীর দাবী অনুযায়ী পৃথক বাড়ি কিনে বসবাস করে আসছিলেন ওসমান আলী। তার অভিযোগ জমি কেনার কথা বলে কিছু দিন আগে সাড়ে ৫ লাখ টাকা নেন স্ত্রী খালেদা বেগম। কিন্তু তার দূরভিসন্ধির কথা তিনি বুঝতে পারেন নি। এই টাকা ও স্বর্ণালংকার সহ অনেক কিছু নিয়ে পালিয়ে যান খালেদা বেগম। এই দম্পতির ২ টি সন্তানের মধ্যে ৫ বছরের এক জন ছেলে ও ৮ বছরের একজন মেয়ে রয়েছে। জানা যায় খালেদা বেগম ছাতক উপজেলার দক্ষিণ খুরমা এলাকার জাতুয়া গ্রামের মাওলানা সামছুল হকের মেয়ে। এবং তার পরকীয়া প্রেমিক মঞ্জু মিয়া (৩৫) ছাতক থানার সিংচাপড় গ্রামের মাওলানা ফয়জুন নূর’র ছেলে। এমন দূঃসংবাদে ওমানে বসবাররত ওসমান আলী দিশেহারা হয়ে পড়েছেন। পরিবারের এই অবস্থার খবর পেয়ে বার বার জ্ঞান হারাচ্ছেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares