কাউন্সিলর প্রার্থীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

প্রকাশিত: 12:14 AM, December 16, 2017

ক্রাইম ডেস্ক : রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে এক কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।তার নাম মনিরুজ্জামান মাসুদ। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) রাতে রংপুর সিটি করপোরেশন এলাকার ৫ নম্বর ওয়ার্ডে ওই ঘটনা ঘটে।
পুলিশ ও স্বজনরা জানায়, রংপুর সিটি করপোরেশন এলাকায় ৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে লাঠিম মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মনিরুজ্জামান মাসুদ। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে তিনি নির্বাচনী প্রচারণা শেষে কর্মী সমর্থকরা চলে যায়।
এরপর তালতলা গ্রামে মাসুদ বাড়ির ভিতরে প্রবেশের সময় ৮-১০ জনের সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে নিয়ে মারপিট করতে থাকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা মাসুদের মাথায় ছুরি দিয়ে আঘাত করে। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে মাসুদ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় ১৯ নম্বর ওয়ার্ডে নিউরো সার্জারি বিভাগের পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
চিকিৎসক পাভেল হায়দার জানান, এখন ওই রোগীর বিষয়ে কিছুই বলা যাচ্ছে না। তাকে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়েছে। মাথায় আঘাত গুরুতর।
আহত মাসুদের বোন মরিয়ম বেগম বলেন, ‘সন্ত্রাসীরা আমার ভাইকে হত্যার উদ্দেশে তুলে নিয়ে যায়। এরপর লোকজন থাকার কারণে তাকে মারপিট করে ফেলে রেখে যায়। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করছি প্রশাসনের কাছে।’ ‘আমার ভাইয়ের নির্বাচনী অবস্থান অনেক ভাল হওয়ায় প্রতিদ্বন্দ্বি মোখলেছুর রহমান তরু এবং তার লোকজন এ হামলা চালিয়েছে।’
ওই ওয়ার্ডের ভোটার আলিম মিয়া জানান, নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতেই এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই। যাতে নির্বাচনী প্ররিবেশ নষ্ট না হয়।
এব্যাপারে মোখলেছুর রহমান তরুর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।
কোতয়ালি থানার ওসি (তদন্ত) আজিজুর ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, কাউন্সিলর মনিরুজ্জামান মাসুদকে আহত করার ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2017
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..