সুনামগঞ্জে ৮দিনেও উদ্ধার হয়নি ‘অপহৃত’ কলেজ ছাত্রী, পিক আপ চালক আটক

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, জুন ২৩, ২০২১

সুনামগঞ্জে ৮দিনেও উদ্ধার হয়নি ‘অপহৃত’ কলেজ ছাত্রী, পিক আপ চালক আটক

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জে গত ৮দিন পেরিয়ে গেলেও অপহৃত কলেজ ছাত্রীকে উদ্যার করতে পারেনি আইনশৃংখলা বাহিনী ও পুলিশ।
কলেজ ছাত্রী উদ্যারে আইনি সহায়তা চেয়ে পরিবারের পক্ষ হতে সাধারন ডায়েরি ও পরবর্তীতে অপহরণ করত সহায়তার অভিযোগে তিন অপরহরণকারীর বিরুদ্ধে জেলার তাহিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
নারী ও শিশু নির্যাতন দমন আইন, অপহরণ করত সহায়তা করার অপরাধে সোমবার (২১) জুন থানায় ওই মামলাটি দায়ের করা হয়।
মামলার সুত্রে জানা যায়, কলোনাকালীন সময়ে কলেজ বন্ধ থাকায় সুনামগঞ্জের গ্রামের বাড়িতে থাকা এক মেধাবী কলেজ ছাত্রী তাহিরপুর উপজেলার ভোলাখালী গ্রামের বখাটে আরিফ হোসেন (১৯) নামে এক পিক আপ চালক প্রায়ই উওপ্ত করে আসছিলো।
বিষয়টি কলেজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে বখাটের পরিবারের লোকজনকে একাধিকবার অবহিত করে বিচার চাওয়া হলেও ওই বখাটের বেপরোয়াপনা থামেনি। উল্টো পরিবারের পক্ষ হতে উস্কে দেয়া হয় বখাটেকে।
কলেজ ছাত্রী উপজেলঅর গ্রামের বাড়ি হতে নিকটাত্বীয়ের বাড়িতে যাবার পথে বাদাঘাট তাহিরপুর সড়কে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ২ হতে ৩টি মোটরসাইকেল যোগে বখাটে আরিফ তার কয়েক সহযোগিসহ কিশোর গ্যাং’র সহায়তায় বুধবার( ১৬ জুন) দুপুরের দিকে অপহরণ করে নিয়ে যায়।
দিনভর সন্ধানে তার খোঁজ না মেলায় আইনি সহায়তা পেতে ঘটনার রাতেই কলেজ ছাত্রীকে উদ্ধারের জন্য তাহিরপুর থানায় সাধারন ডায়েরি (জিডি ) করা হয়।
এরপর তিন জনের নামোল্ল্যেখ পূর্বক কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী করে সোমবার (২১ জুন) থানায় অপহরণ মামলা দায়ের করেন কলেজ ছাত্রীর অবিভাবক।
মামলার তদন্তাকারী অফিসার থানার এসআই মো. শাহাদাতের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক তদন্তে অপহরণের সত্যতা পাওয়া গেছে এবং মামলায় এজাহার নামীয় আসামি উপজেলার ভোলাখালী গ্রামের মৃত রোশন আলীর ছেলে পিকআপ চালক কফিল উদ্দিনকে সোমবার সকালে গ্রেফতার করা হয়েছে।
বুধবার গ্রেফতার কফিলের সহোদর উপজেলার ভোলাখালী গ্রামের রইছ উদ্দিনের সাথে এ বিষয়ে জানতে যোগোযোগ করা তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছুই জানিনা।
বুধবার অপহৃত কলেজ ছাত্রীর পিতা মাতা বলেন, ৮দিন পেরিয়ে গেলেও অপহরণকারী চক্রের কবল থেকে উদ্যার না হওয়ায় আমার মেয়ের ভবিষ্যত শিক্ষা জীবন ও তার ব্যাক্তিগত জীবনের নিরাপক্তা নিয়ে শংকিত অবস্থায় দিনরাত অতিবাহিত করছি।
তারা আরো বলেন, অপহরণকারী চক্রের জিম্মিদশা হতে আমার কলেজ পড়–য়া মেধাবী মেয়েকে উদ্ধারের জন্য সরকার, গোয়েন্দা সংস্থা ,আইনশৃংখলা বাহিনী ও পুলিশের সহায়তা চেয়েছি।
বুধবার তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, ভিকটিম উদ্ধারের জন্য ও পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..