দোয়ারাবাজারে মেছো বাঘ আটক

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

দোয়ারাবাজারে মেছো বাঘ আটক

Sharing is caring!

আশিস রহমান, দোয়ারাবাজার : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় একটি মেছো বাঘ আটক করা হয়েছে। (৩০ এপ্রিল) শুক্রবার সকাল এগারোটায় উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রাম থেকে বাঘটিকে আটক করে গ্রামবাসী।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম টেংরাটিলার পুরাতন মসজিদের সামনের ধান ক্ষেতে ধান কাটার কৃষকরা বাঘটিকে দেখতে পায়। এসময় কৃষকদের তাড়া পেয়ে বাঘটি ধান ক্ষেতের পার্শ্ববর্তী পানি পাইপে আশ্রয় নেয়। পরে স্থানীয়রা জাল দিয়ে বাঘটিকে আটক করে আসে। দুপুর তিনটায় সরেজমিনে গিয়ে বাঘটিকে টেংরাটিলার ডাঃ রাহাতের বাড়িতে খাঁচায় বন্দী অবস্থায় দেখা গেছে। বাঘ আটকের খবর জানাজানি হওয়ার পর সকাল থেকেই এলাকার বিভিন্ন বাড়ির উৎসুক মানুষরা ছুটে আসছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও বাঘ আটকের খবর ছড়িয়ে পরেছে। ডাঃ রাহাত জানান, বাঘ আটকের পর বাঘটিকে খাঁচায় বন্দী করে পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে।
দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম জানান, বাঘ আটকের খবর পেয়ে বন বিভাগের সাথে যোগাযোগ করা হয়েছে। বাঘটিকে উদ্ধার করতে ইতোমধ্যে তাদের একটি টিম রওনা দিয়েছে। উপজেলা বন কর্মকর্তা নীতিশ চক্রবর্তী জানান, বাঘটিকে উদ্ধার করে নিয়ে আসতে আমাদের লোকজন পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares