সুনামগঞ্জ হাসপাতালে ‘ক্যাপ ফাউন্ডেশন’র পিপিই ও মাস্ক বিতরণ করলেন ব্যারিস্টার ইমন

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

সুনামগঞ্জ হাসপাতালে ‘ক্যাপ ফাউন্ডেশন’র পিপিই ও মাস্ক বিতরণ করলেন ব্যারিস্টার ইমন

ক্রাইম সিলেট ডেস্ক : করোনা ভাইরাস মোকাবিলায় জেলা ও উপজেলা শহরগুলোতে নানান প্রস্তুতি নেয়া হয়েছে। প্রত্যন্ত অঞ্চলগুলোতে স্থানীয় প্রশাসনের পাশাপাশি কাজ করছে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক প্রতিষ্ঠান। আর এমনই একটি প্রতিষ্ঠান হচ্ছে ‘ক্যাপ ফাউন্ডেশন’।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম.এনামুল কবির ইমন ও ক্যাপ ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন তার ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে সুনামগঞ্জ সদর সরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের মাঝে জরুরী ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম ৫০টি (পিপিই), ৫০ টি এন ৯৫ মাস্ক ও ৫০টি ফেইস শেড বিতরণ করেন।

এ ছাড়াও সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ, শহীদ শামছুউদ্দিন হাসপাতালে সহ বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই, হ্যান্ড গ্লাভস ও মাস্ক বিতরণ করেন।

এ বিষয়ে ব্যারিস্টার ইমন বলেন, বিভিন্ন সেবামূলক কাজের অংশ হিসেবে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের পাশাপাশি “ক্যাপ ফাউন্ডেশনের” পক্ষে থেকে স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই ও মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়। বর্তমান দেশের এই ক্রান্তিকালে চিকিৎসকদের ভূমিকা গুরুত্বপূর্ণ তাই সরকারি সাহায্যের পাশাপাশি ফাউন্ডেশনের উদ্দ্যোগে সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের পিপিই, ফেইস শেড ও মাস্ক বিতরণে সুনামগঞ্জের পক্ষ থেকে ফাউন্ডেশন কে ধন্যবাদ জানান তিনি।

ফাউন্ডেশনের সার্বিক দায়িত্বে থাকা দেলোয়ার হোসেন বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রান পাবো।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেরগুল আহমেদ, জেলা পরিষদের সদস্য দাউদ পীর, সদর হাসপাতালের আর.এম.ও রফিকুর ইসলাম, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..