স্বামী-সন্তানদের রেখে প্রেমের টানে গৃহবধু উধাও

প্রকাশিত: ১১:৪১ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

স্বামী-সন্তানদের রেখে প্রেমের টানে গৃহবধু উধাও

ক্রাইম সিলেট ডেস্ক : মহামারি করোনা ভাইরাসের মধ্যে পটুয়াখালীর বাউফলে আইন প্রশাসনকে তোয়াক্কা না করে প্রতিনিয়ত চলছে খুন, হাত-পা কেটে পঙ্গু, ধর্ষণ, প্রেম-প্রীতি নানান অসামাজিক কর্মকাণ্ড। এক সময় এই উপজেলা শিক্ষার দিক থেকে শীর্ষ স্থান দখল করলেও বর্তমানে সকল বেআইনি কাজের দিক থেকে ঊর্ধ্বে।

প্রেমের টানে আসমা বেগম (৩০) এক গৃহবধু প্রেমিকের হাত ধরে উধাও হয়েছেন। স্বামী জহিরুল ইসলাম (৩৭) ও মেয়ে মানসুরা বেগম (১১) এবং প্রতিবন্ধী ছেলে নাঈম সরদার (৮) কে ফেলে রেখে নগদ এক লক্ষ ২০ হাজার টাকা, দুইটি স্বর্ণের চেইন, দুই জোড়া কানের পাশা নিয়ে উধাও হয়েছে।

ঘটনাটি ঘটেছে, পটুয়াখালী বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের কালিশুরি গ্রামে। গত বুধবার ২৭মে দিবাগত রাতে বাপের বাড়ি শিবপুর থেকে পালিয়ে যায় আসমা বেগম।

স্ত্রী সম্পর্কে স্বামী মোঃ জহিরুল ইসলাম সরদার বলেন, আমি আমার বউকে জীবনের চেয়েও বেশি ভালবাসতাম তার বিনিময়ে আমাকে এই উপহার দিলো। আমি মানুষের বদলা কামলা দিয়ে যে টাকা পেতাম সব টাকাই আমার বউয়ের কাছে দিয়ে দিতাম। খেয়ে না খেয়ে ২০ হাজার টাকা জমা করে ছিলাম আমার একটি মেয়ে চতুর্থ শ্রেণীতে পড়ে। লেখাপড়ায় খুবই ভাল আর একটি ছেলে প্রতিবন্ধী, এদের ভবিষ্যৎ চিন্তা করে। আমি এখন ছেলে মেয়ের নিয়ে অনাহারে দিনযাপন করছি।

এছাড়াও আমার বড় বোন জামাইয়ের নগদ ৯০ হাজার টাকা একটি স্বর্ণের চেইন কানের পাশা নিয়ে গেছে। জামাল চেয়ারম্যানকে বিষয়টি জানালেও সে এখন পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করলেও এখন পর্যন্ত কোনো পুলিশ আমাদের বাড়িতে আসেন নাই।

স্বামী জহিরুল হক সরদার আক্ষেপ করে আরও বলেন, আমরা গরীব বিদায় তাই সমাজ তথা আইনের কোনো সাহায্য পাবনা? যদি ধনী কোন ব্যক্তির ব্যাপার হতো তাহলে পুলিশ সাহায্য করতো।

এ বিষয়ে কালিশুরী ইউনিয়ন চেয়ারম্যান নেছার উদ্দিন জামাল বলেন, এব্যাপারে আসমার মা-বাবা ও স্বামী জহিরুল হক আমাকে অবহিত করেছেন, তাদেরকে বলেছি আপনারা খুজে বের করুন তারপর ব্যবস্থা নেয়া হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..