শাহ আরেফিন-শারফিন শাহ’র বাৎসরিক ওরস আজ সম্পন্ন

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

শাহ আরেফিন-শারফিন শাহ’র বাৎসরিক ওরস আজ সম্পন্ন

Sharing is caring!

সিলেট :: সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানাধিন সোনাতলার চাতুল পূর্বপাড়াস্থ হযরত শাহ আরেফিন-শারফিন শাহ এর আস্তানার ৩ দিনব্যাপী বাৎসরিক ওরস মোবারক গত ১০ জানুয়ারী শুক্রবার শুরু হয়েছে। আজ ১২ জানুয়ারি রবিবার বাদ ফজর দোয়া ও নিয়াজ শিন্নি বিতরণের মাধ্যমে সম্পন্ন হবে। গত দু’দিন ওরস উপলক্ষে প্রতিদিন রাতভর মিলাদ মাহফিল, ভক্তিমূলক গান অনুষ্ঠিত হয়েছে।

গত দু’দিন ওরসে উপস্থিত ছিলেন রহিম উল্লাহ সভাপতিত্বে ও বাউল সৈয়দ আহমদ পরিচালনায় মনার ইব্রাহিম, তাজির আলম, আজির উদ্দিন, জালাল আহমদ, গোলাব, মানিক মিয়া, আব্দুল হক, ফয়জুল হক মেম্বার, ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিব, বাউল তোতা মিয়া, গিয়াস উদ্দিন, জসম উদ্দীন, আনোয়ার হোসেন, মোঃ আবুল কাশেম জালালী প্রমুখ। আশেকানে মাইজভান্ডারী ও চাতুল এলাকাবাসী আয়োজিত ওরসে ধর্ম বর্ণ নির্বিশেষে ভক্তবৃন্দকে যোগদান করার জন্য অনুরোধ করা হয়েছে।

ওরস মোবারকে সর্বস্তরের ভক্তবৃন্দ অংশ গ্রহণ করে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সাহায্য ও সহযোগিতা করায় মোতাওয়াল্লী আনোয়ার হুসাইন মাইজভান্ডারী কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে। তিনি আখেরি মোনাজাতে অংশ গ্রহণ করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares