প্রচ্ছদ

এসএমপি’র মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

১১ জুন ২০১৯, ১৯:৪৯

সিলেট :

Sharing is caring!

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মাসিক কল্যাণ সভা আজ মঙ্গলবার (১১ জুন) সকাল ১০টায় এসএমপি’র পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়েছে।

কল্যাণ সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সকল পুলিশ সদস্যদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছাও বিনিময় করেন।

পবিত্র ঈদুল ফিতরে সিলেট মেট্রোপলিটন পুলিশ সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করায় তিনি সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান এবং পরবর্তীতে আরো ভালোভাবে কাজ করার জন্য সকল অফিসার ও ফোর্সকে নির্দেশ দেন।

কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

অপরদিকে, মঙ্গলবার বেলা ১২টায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলে পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ সহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার ওসি সহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, বিজ্ঞ মহানগর পিপি মফুর আলী, পিবিআই সিলেটের প্রতিনিধি ও সিআইডি সিলেটের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভায় সকল থানার ওসিরা তাদের থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায়, সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান ।

সভায় গত মে মাসের ভালো কাজের জন্য এসএমপি’র এসআই শেখ মো. ইয়াছিন, কোতোয়ালী থানার এসআই রাজিব কুমার রায়, শাহপরাণ (রহঃ) থানার এসআই মো. আবুল কালাম আজাদ, ডিবি’র এসআই শাওন মাহমুদ অপু, ডিবি’র সার্জেন্ট মামুনুর রশিদ ভূইয়া, ট্রাফিক বিভাগের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকি ও ট্রাফিক বিভাগের এএসআই আহসান কবিরকে পুরস্কৃত করা হয়।

  •  
  •  
  •  

আর্কাইভ

June 2019
S S M T W T F
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
shares