সিলেটে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক ১০

প্রকাশিত: 8:35 PM, May 31, 2018

সিলেটে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক ১০
স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর জিন্দাবাজার ও দক্ষিণ সুরমা এলাকায় দুটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ১০ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমান ও এসআই মোহাম্মদ জানু মিয়ার নেতৃত্বে ডিবি পুলিশের দুটি টিম বৃহস্পতিবার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে।
অভিযানকালে জিন্দাবাজার পয়েন্টস্থ হোটেল রাজমনি (আবাসিক) থেকে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ৮ জনকে আটক করে। তন্মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন নারী রয়েছে এবং দক্ষিণ সুরমা থানাধীন হোটেল সেতারা (আবাসিক) থেকে হোটেলের ম্যানেজার ও এক নারীকে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় আটক করে।
প্রাথমিক অবস্থায় আটককৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানার ডুমরাকান্দি গ্রামের এসু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩২), সিলেটের গোয়াইনঘাট উপজেলার মুসলিমনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে হাবিবুর রহমান (৪২), জকিগঞ্জ উপজেলার বরচালিয়া গ্রামের বিরেন্দ্র পালের ছেলে সজল পাল (৩২), গাজীপুর জেলার জয়দেবপুর থানার আউটপাড়া গ্রামের আবুল হোসেনের আরমান হোসেন (২৭), সুনামগঞ্জ সদর উপজেলার কালিপুর গ্রামের হোসেন আলীর ছেলে নজরুল ইসলাম (২৭), জগন্নাথপুর উপজেলার ভবানীপুরের মৃত নূর হোসেনের মেয়ে জান্নাত (২০), সিলেটের ওসমানীনগর উপজেলার সোনাপুর গ্রামের মৃত রাধিকার পালের মেয়ে মিতালী রানী পাল (২২), কুমিল্লা মুরাদনগর থানার আবুল হোসেনের মেয়েনুসরাত জাহান প্রীতি (২০), চাদপুরের শাহরাস্তি উপজেলার আবুল কাশেমের ছেলে আলী হোসেন (৪৫) ও নওগাঁ জেলার লস্করপুর গ্রামের আফসার আলী চৌধুরীর মেয়ে নুপুর চৌধুরী লিমা (২০)।
আটক নারী-পুরষদের বিচারের নিমিত্তে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..