বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, মে ২৬, ২০১৮

বিশ্বনাথে ব্যবসায়ী কয়েছের বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের আল-হেরা মার্কেটস্থ ‘বিডি আনলকার এন্ড ট্রেনিং সেন্টার’র পরিচালক ও উপজেলার দশঘর ইউনিয়নের পূর্ব বরুনী গ্রামের জিলু মিয়া পুত্র মো. কয়েছ এর বিরুদ্ধে ৩লাখ টাকা আত্মসাতের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হযেছে। উপজেলার লামাকাজী ইউনিয়নের বুরকী গ্রামের রুজিউর রহমানের পুত্র সিদ্দিকুর রহমান বাদি হয়ে গত ২৩ মে বুধবার সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতে এই মামলাটি দায়ের করেন। সি.আর মামলা নং ১৬৫/২০১৮ইং।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, পারিবারিক ও সামাজিক পূর্ব পরিচয়ে অভিযুক্ত মো. কয়েছের সাথে সুসম্পর্ক হয় বাদি সিদ্দিকুর রহমানের। এই সুবাদে তার (সিদ্দিক) কাছ থেকে ৩লাখ টাকা ঋণ নেন মো. কয়েছে।
পাওনা টাকা পরিশোধের জন্য তাগাদা দিলে গত ১১এপ্রিল কয়েছকে সিদ্দিকুর রহমানকে নিজের স্বাক্ষরিত পুবালী ব্যায় লিমিটেড বিশ্বনাথ শাখায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানের একাউন্ড এর তিন লাখ টাকার একটি চেক প্রদান করেন কয়েছ। এরপর বাদি চেকখানা নগদায়নের জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড বিশ্বনাথ শাখায় জমা করিলে ব্যাংক কর্তৃপক্ষ সর্বশেষ গত ১৫ এপ্রিল ওই চেকখানা ডিজঅনার করেন। অতঃপর বাদী সিদ্দিকুর বিবাদী কয়েছের সঙ্গে যোগাযোগ করলে সে কোন সদোত্তর না দেওয়ায় বাদী তার নিযুক্ত আইনজীবীর মাধ্যমে গত ১৯এপ্রিল পাওনা টাকা পরিশোধের জন্য ৩০দিনের সময় দিয়ে লিগ্যাল নোটিশ প্রদান করেন। কিন্ত এই ৩০দিনের মধ্যে টাকা পরিশোধ না করায় এনআই এক্ট এর ১৩৮ ধারায় আদালতে মামলাটি দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares