বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন ‘পশ্চিম’ তালামীযের কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়ন (পশ্চিম) তালামীযের ২০১৮-২০১৯ইং সেশনের কাউন্সিল ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে উপজেলার রাজাগঞ্জ বাজারে এই কাউন্সিল ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন তালামীযের সভাপতি শামীম আহমদ ফারাবীর সভাপতিত্বে ও ফখরুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট (পশ্চিম) জেলা তালামীযের প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^নাথ (উত্তর) উপজেলা তালামীযের সাবেক প্রচার সম্পাদক শওকত আলী, সৎপুর কামিল মাদরাসা তালামীযের সভাপতি বদরুল আমিন, খাজাঞ্চী (পূর্ব) ইউপি তালামীযের সভাপতি জামাল আহমদ। কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ^নাথ (উত্তর) উপজেলা তালামীযের সভাপতি আবদুল হান্নান। কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সহ-সভাপতি হাফেজ লায়েক আহমদ। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন জাহিদ আহমদ।
কাউন্সিলে শামীম আহমদ ফারাবীকে পুনরায় সভাপতি ও ছাদিক আহমদ হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি হুসাইন আহমদ, যুগ্ম সম্পাদক জাবেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মোজাক্কির আহমদ মারজান, প্রচার সম্পাদক হাফেজ হুসাইন আহমদ, সহ-প্রচার সম্পাদক কাউছার আহমদ, অর্থ সম্পাদক জাহিদ আহমদ, অফিস সম্পাদক ইমাদ উদ্দিন, সহ-অফিস সম্পাদক আফজাল হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক তাজ উদ্দিন, সহ-প্রশিক্ষন সম্পাদক আবু সাঈদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আতিকুর রহমান, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম, তথ্য সম্পাদক মোহাইমিনুল হক মাহি, সহ-তথ্য সম্পাদক মিজান আহমদ নির্বাহি সদস্য আব্দুল কুদ্দুস, আলিম উদ্দিন, রুহেল আহমদ, সাইফুল ইসলাম, রায়হান আহমদ, আহসান আহমদ, মারজান আহমদ, রাকিব আলি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares