খাদিমনগরে বাসা ভাড়া নিতে এসে স্প্রে প্রয়োগ পরিবারের ৬ সদস্য  অসুস্থ

প্রকাশিত: ১০:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৮

Sharing is caring!

মেডিকেল রিপোর্টার : শহরতলীর খাদিমনগরে চেতনা নাশক স্প্রে প্রয়োগ করে একটি বাসায় লুটতরাজ চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গৃহকর্তাসহ ৬ জন অসুস্থ হয়ে পড়েছেন।  এদের মধ্যে গুরুতর দু’জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, সোমবার রাত ৮টার দিতে জনৈক কয়েক ব্যক্তি খাদিমনগর ৬নং রোডের আব্দুর রহমানের বাসা ভাড়া নিতে আসে। সরল বিশ্বাসে বাড়িওয়ালা দরজা খুলে দিলে আগন্তুকরা সাথে রাখা চেতনানাশক স্প্রে প্রয়োগ করে। এতে সাথে সাথে জ্ঞান হারান গৃহকর্তা আব্দুর রহমান (৫০), মর্তুজা আহমদ (৬০), আশিক আহমদ (১৫), জুমা বেগম (১৬), সুবিদ আহমদ (১২) এবং জুমার মা (৪০)। পরিবারের সব সদস্যরা অজ্ঞান হয়ে পড়লে দুর্বৃত্তরা ঘরের সব মালামাল লুটে নিয়ে চম্পট দেয়। বিষয়টি টের পেয়ে প্রতিবেশীরা রাতেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন ওই পরিবারের সদস্যদের। এর মধ্যে ৪জন প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে গেলেও গুরুতর অবস্থায় ঝুমার মা ও মর্তুজা আহমদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares