গোয়াইনঘাটে যৌতুকলোভী স্বামীর অমানবিক নির্যাতনে গর্ভবতী স্ত্রী হাসপাতালে

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

গোয়াইনঘাটে যৌতুকলোভী স্বামীর অমানবিক নির্যাতনে গর্ভবতী স্ত্রী হাসপাতালে

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী গ্রামের আজিজুর রহমানের মেয়ে, মারজানা বেগম কে স্বামী ও তার পরিবার কতৃক নির্যাতিত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছে মারজানা।

দরখাস্তের বিবরণে জানা যায় যে ১০ মাস পূর্বে একই এলাকার মৃত্যু বতাই মিয়ার ছেলে, বিলাল উদ্দিনের সাথে বিবাহ হয়, বর্তমানে মারজানা ৮ মাসের গর্ভবতী, এর পরও যৌতুকের জন্য নিয়মিত মারধর করাহত,তারা সামাজিকতার ধারধারেনা। ঘটনার তারিখ ২৮ এপ্রিল সময় বিকাল ৫,৩০ টায় তার স্বামী বিলাল,দেবর আমিন,ও শাশুড়ি, আনোয়ারা, নির্মমভাবে মারধর করে, গুরুতর আহত অবস্থায়, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তবর্গ নিয়ে ভিকটিম মারজানার পরিবার, তাকে উদ্বার করে, প্রথমে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মারজানার অবস্হা অবনতি হলে এবং তার গর্ভের সন্তান মারা যাওয়ায়, চিকিৎসকের পরামর্শে দ্রত ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। তার দুটি দাত ভেংগে গেছে, একটি পা হাড় ভেংগে গেছে, অমানবিক নির্যাতনে, ৮ মাসের গর্ভের সন্তান ও মৃত্যু, সংকটাপন্ন অবস্থায় জরুরি অপারেশন চলছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার এসআই কাউসারের সাথে কথা হলে তিনি জানান থানায় অভিযোগ হয়েছে, অভিযোগের ভিত্তিতে আমি তদন্তে যাচ্ছি।

সঠিক তদন্তের মাধ্যমে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মারজানার পরিবার বলেন, আমরা ন্যায় বিচার পাব তো।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares