ধর্ষণ প্রতিরোধে সরকারের কার্যকরি পদক্ষেপ চায় গোয়াইনঘাট বিএনপি

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

ধর্ষণ প্রতিরোধে সরকারের কার্যকরি পদক্ষেপ চায় গোয়াইনঘাট বিএনপি

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা বলেছেন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে প্রায় প্রতিদিনই চোখে পড়ে ধর্ষনের নানা ঘটনার খবর। গ্রামে কিংবা শহরে, বাড়িতে কিংবা রাস্তায়, অফিসে বা শিক্ষা প্রতিষ্ঠানে এমনকি চলমান বাসে পর্যন্ত,।একথায় বলা চলে প্রায় সর্বত্রই ঘটছে এমন ন্যাক্কার জনক ঘটনা।ধর্ষন এখন ডাল-ভাতের মত হয়ে উটেছে। বর্তমান সরকারের আমলে অহরহই ঘটছে এমন লজ্জাজনক ঘটনা। নারীরা লাঞ্ছিত হচ্ছে যেখানে সেখানে।দিন দিন বেড়েই চলেছে এমন ন্যাক্কারজনক কাজ।

বিশেষ করে সরকার দলীয় নেতাকর্মীদের নৈতিকতার অভাব বা অবক্ষয় ও অপরাধীদের শাস্তি না দেয়ায় তারা বার বার অপরাধমুলক কাজ করে তাতে অপরাধ বৃদ্ধি পাচ্ছে।এর ফলে অন্যরা অপরাধে জড়াতে উৎসাহিত হচ্ছে ।তাই ধর্ষনকারীকে বিচরের মাধ্যমে এমন দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা প্রয়োজন যাতে অন্যেরা ভবিষ্যতে এমনটি করার সাহস না পায়। বক্তারা ৭ অক্টোবর (বুধবার) গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে অস্থায়ী কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন ।

গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক মোঃ লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, আব্দুল মতিন, জসিম উদদীন,রফিকুল ইসলাম শাহপরান, হাজী খলিক আহমেদ, মাহবুব আহমেদ চেয়ারম্যান, ওসমান গনি মেম্বার, কমর উদ্দিন,জয়নাল আহমেদ, এড শাহজাহান সিদ্দিকী, গোলাম সরওয়ার সোহেল,ইলিয়াস আহমেদ, কামাল আহমেদ মেম্বার , আজাদুর রহমান আজাদ, সাহেদ আহমদ,আশরাফ উদ্দিন, কাওসার আহমেদ রানা, ফারুক আহমদ মেম্বার,মজির আহমেদ, নাসির উদ্দিন প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় গোয়াইনঘাট উপজেলার ১০ টি ইউনিয়নের কর্মী সভার তারিখ নির্ধারণ করা হয়। সভায় সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম জিয়ার আশুরোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares