জৈন্তাপুরে নারীকে হত্যার উদ্দেশ্যে কুয়ায় নিক্ষেপ, আটক ১

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

জৈন্তাপুরে নারীকে হত্যার উদ্দেশ্যে কুয়ায় নিক্ষেপ, আটক ১

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে এক নারীকে হত্যার উদ্দেশ্যে কুয়ায় নিক্ষেপ করার ঘটনা ঘটেছে। পরে কুয়া থেকে ওই নারীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত একজনকে আটক করলেও পলাতক রয়েছে আরও ২ জন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাতে একাধিক মাদক মামলার আসামি ও মাদক বিক্রেতা জৈন্তাপুরের কদমখাল গ্রামের কালা মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩০), চাঙ্গীল গ্রামের বাবুল মিয়ার ছেলে শাহীন আহমদ (২৮) এবং মুক্তাপুর টিলাবাড়ী গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়া (২৯) সিলেট শহর হতে এক নারীকে নিয়ে জৈন্তাপুরে যান। ওই নারীসহ তারা জৈন্তাপুর ইউনিয়নের মুক্তাপুর টিলাবাড়ী গ্রামের বশির মিয়ার দোকানকোঠা সংলগ্ন পরিত্যক্ত একটি ঘরে গিয়ে ওঠেন এবং সেখানে সময় কাটান। একপর্যায়ে রাত ৩টার দিকে ওই নারীকে হত্যার উদ্দেশে দোকানঘর সংলগ্ন একটি পানির কুয়ায় নিক্ষেপ করে দ্রুত স্থান ত্যাগ করেন ওই তিন যুবক।

এদিকে কুয়ায় পড়ে নিজের প্রাণ রক্ষার্থে ওই নারী চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গিয়ে দেখতে পান অপরিচিত এক নারী কুয়ার ভেতরে চিৎকার করছেন। বিষয়টি দেখে এলাকাবাসী দ্রুত জৈন্তাপুর মডেল থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার এসআই কাজী শাহেদ ও এএসআই রায়হান পারভেজ সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে নারীকে কুয়া থেকে উদ্ধার করেন।

উদ্ধার হওয়া নারী জানান, উল্লেখিত যুবকরা তাকে সিলেট শহর থেকে ভাড়া করে জৈন্তাপুরে নিয়ে যায়। পরে তাকে টাকা-পয়সা না দিয়ে হত্যার উদ্দেশে কুয়ায় ফেলে রেখে চলে যায়।

ঘটনার পর পর পুলিশ অভিযান পরিচালনা করে এজাহারনামীয় আসামি জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের মুক্তাপুর গ্রামের মোহন মিয়ার ছেলে বশির মিয়াকে আটক করে। পরে ওই নারী জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক নারীকে কুয়া থেকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯ (৪) (খ)/৩০ মামলা রেকর্ড করা হয়েছে (মামলা নং-০২, তারিখ-০৫-০৬-২০২০)। গ্রেপ্তারকৃত আসামিকে আজ শুক্রবার (৫ জুন) আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..