কোম্পানীগঞ্জে পাথর কোয়ারি সচলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

কোম্পানীগঞ্জে পাথর কোয়ারি সচলের দাবিতে বিক্ষোভ সমাবেশ

ক্রাইম সিলেট ডেস্ক : কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ পাথর কোয়ারি সচল না হওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিকলীগ ও অন্যান্য শ্রমিক সংগঠনের আহ্বানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ নভেম্বর)দুপুরে উপজেলা পরিষদ মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা লাখো ব্যবসায়ী ও শ্রমিকের রুটি-রুজিরএক মাত্র উপার্জনস্থল ভোলাগঞ্জ পাথর কোয়ারি সচল করারআহ্বান জানান। দ্রুত সময়ের মধ্যে ভোলাগঞ্জপাথর কোয়ারি সচল ও সনাতন পদ্ধতিতে পাথর উত্তোলন কার্যক্রম স্বাভাবিক করেনা দেয়া হলে পরবর্তীতে আরও কঠোর আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুলইসলামের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজী শামীমআহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালামিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক হাজী আলাউদ্দিন, পূর্ব ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলিম উদ্দিন, পুর্ব ইসলাম পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান,পশ্চিম ইসলাম পুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশরাফুল ইসলাম চাঁনমিয়া,আকদ্দুছ আলী,সেচ্ছাসেবক লীগ নেতা শাহাব উদ্দীন সুলেমান,কাওছারআহমদ,লিটনআহমদ প্রমুখ ।

শ্রমিকসমাবেশ শেষে দ্রুত ভোলাগঞ্জপাথর কোয়ারীচালুর দাবিতেশ্রমিকসংগঠনের নেতৃবৃন্দ উপজেলানির্বাহীঅফিসারবরাবরেএকটি স্মারকলিপি প্রদানকরেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

………………………..