গোয়াইনঘাটে বাঁশ কাটা নিয়ে সংঘর্ষ, আহত ৩

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, মে ২৭, ২০১৯

গোয়াইনঘাটে বাঁশ কাটা নিয়ে সংঘর্ষ, আহত ৩

সিলেটের গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের গুরুকচি সাকিনস্থ খোকন আহমদের বাড়িতে বাঁশ কাটা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৩ জন আহত হয়েছেন।

গুরকছি গ্রামের মৃত মুক্তিযোদ্ধা কলিম উল্লাহর ছেলে খোকনের অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৬ মে সকাল নয়টায় গুরুকছি গ্রামের মৃত মুক্তিযোদ্ধা কলিম উল্লাহর ছেলে সোহেল আহমদ তাদের মালিকানাধীন বাঁশের ঝার হতে একটি বাঁশ কেটে বাড়িতে রাখেন। এ সময় একই বাড়ির আবদুল কাদিরের ছেলে আবদুল মন্নান বাশঁ কাটা নিয়ে সোহেবের সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে আব্দুল মন্নান, আবদুল জলিল, হেলাল উদ্দিন, বিলাল উদ্দিন, আবুল হোসেন, সাহেদ আহমদ, কয়েছ আহমদ, রাসেল আহমদ, লয়লা বেগম ও সালমা বেগম জড়ো হয়ে সোহেল আহমদ ও তার পরিবারের উপর হামলা চালায়।

এতে আহত হন কলিম উল্লাহের ছেলে ইকবাল আহমদ, মেয়ে ছবিলা বেগম, সুহেল আহমদ ও ছলিম উল্লাহের আলিম উদ্দিন।

এ ছাড়া সংঘবদ্ধ চক্রটি খোকনের বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এতে বসত ঘরের ৫০ হাজার টাকার ক্ষতি হয়। এছাড়া ঘরে সকেচের ড্রয়ার থেকে ৯০ হাজার টাকা নগদ ও ৪৫ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন নিয়ে যায়।

ছবিলা বেগম ও ইকবাল আহমদ গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে কলিম উল্লাহর ছেলে বাদী হয়ে গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, গুরকছি গ্রামের মৃত মুক্তিযোদ্ধা কলিম উল্লাহর ছেলে বাদী হয়ে গুরকছি গ্রামের আব্দুল মন্নানকে প্রধান আসামী গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। সত্যতা প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..