প্রচ্ছদ

কানাইঘাটের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শনে জেলা প্রশাসক এমদাদুল ইসলাম

১৪ মে ২০১৯, ২৩:২৪

মুমিন রশিদ, কানাইঘাট ::

Sharing is caring!

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম কানাইঘাটের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের চলমান ভূমি অফিসের নির্মাণ কাজ পরিদর্শনের পর ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ ও ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন। এরপর জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ঝিঙ্গাবাড়ী স্কুল এন্ড কলেজ পরিদর্শন করে শিক্ষক ও ছাত্রদের সাথে কথা বলে সার্বিক লেখাপড়ার খোঁজখবর নেন, পরে তিনি কানাইঘাট উপজেলা ভ‚মি অফিস ও উপজেলা প্রশাসনের সম্প্রসারিত নতুন ভবনও পরিদর্শন করে কাজের অগ্রগতি দেখেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন সহ সরকারী কর্মকর্তাবৃন্দ। বিকেল আড়াইটায় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সূধীজনদের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, এসিল্যান্ড লুসিকান্ত হাজং, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রফিক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওঃ আবুল হোসাইন, সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, সাতবাঁক ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নুর, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, আওয়ামীলীগ নেতা সুবেদার আফতাব উদ্দিন, আজমল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার নাজমুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক আলা উদ্দিন, আমিনুল ইসলাম, মুমিন রশিদ, সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসীম উদ্দিন, পৌর কৃষকলীগের সভাপতি জুবের আহমদ, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আলমাছ উদ্দিন, কানাইঘাট সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, জমিয়তে উলামা নেতা মাওঃ আসাদ আহমদ সহ সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে কানাইঘাট উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন ও মতবিনিময় কালে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, দেশ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে, এ অর্জন আমাদের সবাইকে ধরে রাখতে হবে। তিনি বলেন, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক মহল সহ অন্যান্য পেশার যারা কর্মরত রয়েছেন, তাদের সবাইকে দায়িত্বশীল হতে হবে। এলাকার আইন শৃঙ্খলার উন্নয়নে সামাজিক বন্ধনকে দৃঢ় করতে হত্যাকান্ড সহ যে কোন ধরনের অপরাধ মূলক কর্মকান্ড রোধে আমাদের সবাইকে সোচ্চার হতে হবে। মাদক নির্মূল, বাল্য বিবাহ প্রতিরোধ ও ইভটিজিং বন্ধে সচেতনতা মূলক কর্মকান্ড জোরদার করার জন্য তিনি আহবান জানান। উন্নয়ন মূলক কর্মকান্ডে তিনি জবাবদিহিতা নিশ্চিত করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের আহবান জানান।

  •  
  •  
  •  

আর্কাইভ

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
shares