প্রচ্ছদ

কানাইঘাটে হামলা থেকে ভাইকে রক্ষা করতে বোন সহ চারজন আহত

১৩ মে ২০১৯, ১৩:৪৬

মুমিন রশিদ, কানাইঘাট ::
আহত বোন ময়মুন নেছা ও ভাই নিজাম উদ্দিন

Sharing is caring!

সিলেটের কানাইঘাট উপজেলার বড়চতুল ইউপির লখাইরগ্রামে আপন ভাইকে হামলাকারীদের কবল থেকে রক্ষা করতে গিয়ে গতকাল রবিবার বিকেল ২টার দিকে বোন সহ ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ময়মুন নেছা (২৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, লখাইরগ্রামের মৃত সমর আলীর পুত্র নিজাম উদ্দিন (৩৫) গতকাল রবিবার সকাল ১০টার দিকে তার নিজ বসত বাড়ীর আঙ্গীনায় সুপারী গাছের চারা রোপন করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পার্শ্ববর্তী বাড়ীর মৃত সফর আলীর পুত্র খলিল, ইসমাইল, ইব্রাহিম ও তাদের চাচাতো ভাই রুমাই, সালমান, ইমরান ও দেলোয়ার গংরা নিজাম উদ্দিনকে জোহরের নামাজ নিজ গ্রামের মসজিদে পড়ে বের হওয়ার সময় রাস্তায় তার উপর দেশীয় লাঠি-সোটা ও ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

এ সময় প্রানে বাঁচতে নিজাম উদ্দিন গ্রামের ইন্তাজ আলীর বসত ঘরে আশ্রয় নিলে হামলাকারীরা ঘরের দরজা-জানালা, বিদ্যুতের মিটার ভেঙ্গে ফেলে ঘরে প্রবেশ করে নিজাম উদ্দিনের উপর ঝাপিয়ে পড়ে। তার আত্মচিৎকারে ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা নিজামের বোন ময়মুন নেছাকে কুপিয়ে মাথায় রক্তাক্ত গুরুতর জখম ও তাদের চাচাতো ভাই নূর আহমদ, ফারুক আহমদ নিজাম উদ্দিনকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ নিয়ে এলাকায় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় আহত নিজাম উদ্দিন বাদী হয়ে হামলাকারী ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। স্থানীয়রা জানিয়েছেন জমি-জমা নিয়ে নিজামের সাথে খলিল গংদের বিরোধ চলে আসছিল। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares