প্রচ্ছদ

হবিগঞ্জে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন! আলোচনার ঝড়

১৩ মার্চ ২০১৯, ২১:০৭

crimesylhet.com

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাটে প্রেমিকের বাড়িতে এসে বিষের বোতল হাতে নিয়ে অনশন করছে এক যুবতী। বুধবার (১৩ মার্চ) উপজেলার বনগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। বিষয়টি নিয়ে এলাকায় আলোচনার ঝড় বইছে।

সূত্রে জানা যায়, উপজেলার বনগাঁও গ্রামের হাছন আলীর পুত্র মোজাহের আলী জুয়েলের (২৫) সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল একই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের মৃত আব্দুল মতিনের কন্যা রুবি আক্তারের (২২)। সম্প্রতি পরিবারের লোকজন মোজাহেদ আলী জুয়েলের বিয়ের অন্যত্র ঠিক করেন। বিষয়টি জানতে পারেন প্রেমিকা রুবি আক্তার।

বুধবার দুপুরে রুবি আক্তার প্রেমিক জুয়েলের বাড়িতে এসে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেয়। স্থানীয় ময়-মুরুব্বি ও জনপ্রতিনিধিরা বিষয়টি সামাজিকভাবে মিমাংসা করে দেয়ার আশ্বাস দিলেও অনশন ভাঙতে নারাজ প্রেমিকা রুবি।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আব্দুর রউফ জানান, দুপুর থেকে রুবি আক্তার নামে ওই যুবতি জুয়েলের বাড়িতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেয়। সে দাবী করে তার সাথে জুয়েলের প্রায় ৪ বছর পুর্বে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর তাঁরা একে অপরকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে।

তিনি বলেন- ওই যুবতী দাবি করছে, গত ২৬ ফেব্রুয়ারী হবিগঞ্জ কোর্টে এফিডিভিটের মাধ্যমে তাদের বিয়ে হয়। এরপর তাদের মধ্যে দৈহিক সম্পর্কও হয়। কিন্তু স¤প্রতি জুয়েল অন্যত্র বিয়ে করছে এমন খবর পেয়ে সে এই সিদ্ধান্ত নিয়েছে।

ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সজনু বলেন, বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্ঠা করা হচ্ছে। যার দায়িত্ব দেয়া হয়েছে ইউপি সদস্য আব্দুর রউফকে। এছাড়াও বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজরিুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত রয়েছে। সামাজিকভাবে বিষয়টি সামাধান না হলে অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares