প্রচ্ছদ

নগরীর সোবহানীঘাটে ট্রাক ভর্তি ভারতীয় সুপারি আটক : চলছে তদবির

১২ মার্চ ২০১৯, ২৩:৩৬

crimesylhet.com

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর সোবহানীঘাট এলাকা থেকে ট্রাক ভর্তি ভারতীয় সুপারির চালান আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে সুপারির এ চালানটি আটক করেন সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই অনুপ।

তিনি জানান, তামাবিল সড়ক দিয়ে নগরীতে ঢোকার সময় একটি ট্রাক (নম্বর ঢাকা মেট্রো- ল ১৪ -৯৫৫৮) কে সন্দেহ হয়। পরে ঐ ট্রাক আটক করে তাতে দেখা যায় ট্রাক ভর্তি সুপারি রয়েছে। তাৎক্ষনিক সুপারির বিষয়ে জানতে চাইলে কোন সঠিক তথ্য পাওয়া যায়নি চালকের কাছ থেকে। পরবর্তিতে ট্রাকটি আটক করে কোতয়ালি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

তিনি আরো জানান, বর্তমানে ট্রাক ভর্তি সুপারির বিষয়ে কাগজপত্র যাচাই-বাচাই হচ্ছে। এদিকে একটি সূত্র জানিয়েছে, আটকর্কৃত সুপারি ট্রাকটি ছাড়িয়ে নেয়ার জন্য এক নামধারী সাংবাদিক ও চোরাই চালানীরা জোর লবিং আর তদবির করছে। বর্তমানে সুপারির চালান আমদানি কারকরা ভূয়া এলছির কাগজ দেখিয়ে তা নেয়ার চেষ্টা করছে। কিন্তু থানা পুলিশের নিকট থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত সুপারির ট্রাক ছাড়া হয়নি।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া ) জেদান আল মুসা জানান, তিনি শুনেছেন ট্রাক ভর্তি সুপারির চালান আটক করা হয়েছে। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে । যদি কাগজপত্র সঠিক না পাওয়া যায়, তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  •  
  •  
  •  

আর্কাইভ

shares