প্রচ্ছদ

সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া সাংবাদিক পাভেলের ১ম পুরস্কার গ্রহণ

২৭ এপ্রিল ২০১৯, ১৮:৫৫

crimesylhet.com

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক : সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার গ্রহণ করলেন বাংলাদেশ প্রতিদিনের ফটো সাংবাদিক ও সিলেট প্রেসক্লাবের সদস্য নাজমুল কবির পাভেল। এবারের প্রতিযোগিতায় ২ টি ইভেন্টে দাবা ও কল ব্রিজি এ ১ ম পুরুস্কার লাভের গৌরব অর্জন করেন তিনি। গেলো ৩০ মার্চ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে মোমেন প্রধান অতিথি হিসেবে প্রতিযোগীতার পুরস্কার বিতরন করেন। সেময় ভারতে চিকিৎসাধীন থাকায় পুরস্কার গ্রহণ করতে না পরায় আজ শনিবার প্রাপ্ত পুরস্কার গ্রহণ করেন তিনি। শনিবার দুপুরে সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ এ সময় বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন। নাজমুল কবীর পাভেল বাংলদেশ প্রতিদিনের ফটো সাংবাদিক ও সিলেট প্রেসক্লাবের সদস্য ।

পুরস্কার গ্রহণকালে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র রিপোর্টার নূর আহমদ,সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধক্ষ্য খালেদ আহমদ,সিলেট প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ফয়সল আলম,সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য তাজ উদ্দিন,,সিলেট প্রেসক্লাবের সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক সাঈদ নোমান,,সিলেট প্রেসক্লাবের সদস্য আমিরুল ইসলাম এহিয়া, আব্দুল­াহ আল নোমান।

প্রসঙ্গত,শনিবার (৩০ মার্চ) সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। সিলেট প্রেসক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের সিলেট ব্যুারো চিফ ইকরামুল কবির। সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মুর্শেদ আহমদ চৌধুরী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান মাহা’র স্বত্তাধিকারী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ১১টি ইভেন্টের মধ্যে সর্বোচ্চ ৫টি ইভেন্টে আনিস রহমান ও ৪টি করে যথাক্রমে বাপ্পা ঘোষ চৌধুরী, মো. মঈন উদ্দিন মনজু ও শেখ আশরাফুল আলম নাসির, ৩টিতে মারুফ আহমদ এবং ২টিতে ইকরামুল কবির ও নাজমুল কবীর পাভেল বিজয়ী হয়েছেন। ১টি করে ইভেন্টে মোহাম্মদ বদরুদ্দোজা বদর, ইকবাল মাহমুদ, খালেদ আহমদ, শাহাব উদ্দিন শিহাব, মো. দুলাল হোসেন, শাহ মো. কয়েছ আহমদ, মো. কামরুল ইসলাম, শ্যামানন্দ দাশ, আবু তালেব মুরাদ, হাসান মো. শামীম, মানাউবি সিংহ শুভ, ইদ্রিছ আলী ও দিপক বৈদ্য দিপু বিজয়ী হয়েছেন।
উলে­খ : সিলেট প্রেসক্লাবের এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ২ টি ইভেন্টের দাবা ও কল ব্রিজি ১ ম পুরুস্কার পান পাভেল। বাংলাদেশ প্রতিদিনের ফটো সাংবাদিক ও সিলেট প্রেসক্লাবের সদস্য নাজমুল কবীর পাভেল চিকিৎসার জন্য ভারত থাকায় তিনি প্রধান অতিথির কাছ থেকে পুরুষ্কার গ্রহণ করতে পারেননি।

  •  
  •  
  •  

আর্কাইভ

April 2019
S S M T W T F
« Mar   May »
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
shares