নগরীর শেখঘাটে ঘরে মৃত স্ত্রীকে রেখে স্বামীর পলায়ন, মামলা দায়ের

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

নগরীর শেখঘাটে ঘরে মৃত স্ত্রীকে রেখে স্বামীর পলায়ন, মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর শেখঘাট কলাপাড়ার একটি বাসা থেকে এক গৃহবধুর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নিহত নেত্রকোণা জেলার তরুণী গৃহবধুর পিতা সুভাষ চন্দ্র চৌধুরী বাদি এ মামলা দায়ের করেন। সিলেট কতোয়ালী মডেল থানার মামলা নং ৪৪(৪)২০১৯।

মঙ্গলবার সিলেট নগরীর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া জানান, নগরীর শেখঘাট কলাপাড়ার একটি বাসা থেকে গৃহবধুর সাজনা চৌধুরীর মরদেহ উদ্ধার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার নিহতের বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

ওসি মোহাম্মদ সেলিম মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে সাজনাকে হত্যা করা হয়েছে। তার স্বামী লক্ষণ পলাতক রয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ঘটনার পর থেকে এখন পর্যন্ত সাজনার পলাতক স্বামী লক্ষণ দাশের খবর পুলিশ পায়নি বলে জানান তিনি।

প্রসঙ্গত, সোমবার বেলা আড়াইটার দিকে শেখঘাট কলাপাড়ার একটি বাসা থেকে গৃহবধু সাজনা চৌধুরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সাজনা চৌধুরী (২০) নামের ওই তরুণী গৃহবধু নেত্রকোণা জেলার মদন থানার কদমশ্রী গ্রামের সুভাষ চন্দ্র চৌধুরীর মেয়ে। তার স্বামী লক্ষণ দাশের মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট সিটি করপোরেশনের গাড়িচালক পদে চাকরিরত। স্ত্রীকে নিয়ে কলাপাড়ার ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন লক্ষণ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..