জঙ্গি হামলায় আহত শিরিনের চিকিৎসা টাকার অভাবে বন্ধ

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০১৯

জঙ্গি হামলায় আহত শিরিনের চিকিৎসা টাকার অভাবে বন্ধ

স্টাফ রিপোর্টার :: আতিয়া মহল জঙ্গি আস্তনায় বোমা বিস্ফোরণে আহত মো. শিরিন মিয়ার চিকিৎসা টাকার অভাবে বন্ধ রয়েছে। শিরিন মিয়া দক্ষিণ সুরমার শিববাড়ী ড্রাইভার রেস্টুরেন্টে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। মানুষের জটলা দেখে আতিয়া মহলের দিকে যান। কিছু দূর যাওয়ার পরই বোমা বিস্ফোরণ ঘটে। তাহার দুই পায়ে অনেকগুলো স্পিøন্টার ঢোকে। দীর্ঘদিন চিকিৎসা শেষে কিছুটা ভালো হলেও কাজ করতে পারছেন না। তার চাকরিও চলে যায়। কিছুদিন পর শিরিনের স্ত্রী সন্তানকে নিয়ে তার বাবার বাড়ি চলে যান।

তিনি আরো জানান, কিছুদিন পর পর ক্ষতস্থানে ব্যাথা হয়। হাসপাতালে আসতে হয়। ডাক্তাররা অপারেশন করার পরামর্শ দিয়েছেন। কিন্তু টাকার অভাবে অপারেশন করাতে পারছেনা। দীর্ঘদিন ধরে অনেক গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠন আর্থিকভাবে সহায়তা করেছে। কিন্তু তা পর্যাপ্ত নয়। পরিবারের পক্ষেও সব খরচ মেটানো সম্ভব না। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের সহযোগিতা চান, আবার সুস্থ হয়ে কাজ করে খেতে চান তিনি।

বর্তমানে শিরিনের চিকিৎসার জন্য এগিয়ে যান দৈনিক সবুজ সিলেটের ফটোসাংবাদিক এম আজমল আলী তিনি তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করেছেন।
এমন খবর শুনে শিরিনকে দেখতে গতকাল বুধবার রাত ৮টায় ওসমানী হাসপাতালে যান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা। এসময় তিনি শিরিন মিয়ার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার আশু রোগ মুক্তি কামনা করেন। এসময় তিনি শিরিনের চিকিৎসার পর তাকে ব্যবসার জন্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, ব্যবসায়ী কাউছার আহমদ, আব্দুল মালিক, আরিফ খান, সাদ্দাম, মেডিকেল ক্যাম্পের আনসার কমান্ডার নাছির আহমদ।

উল্লেখ্য, দুই বছর ধরে চিকিৎসা না পাওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন আতিয়া মহল জঙ্গি আস্তনায় বোমা বিস্ফোরণে আহত মো. শিরিন মিয়া। তিনি সুনামগঞ্জ জেলার দিরাইয় উপজেলার ভাটিপাড়া গ্রামের আব্দুল গনির পুত্র।

যদি কোন হৃদয়বান ব্যক্তি শিরিনকে সাহায্য করতে চান তাহলে তার সাথে যোগাযোগের জন্য ফোন : 01717041957 অথবা ওসমানী মেডিকেলের ৩ তলা ৯ নং ওয়ার্ড বেড নং ২৯।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..