বিশ্বনাথে সরকারী রাস্তায় গেইট নির্মাণ প্রশাসনের কাছে স্বীকার

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

বিশ্বনাথে সরকারী রাস্তায় গেইট নির্মাণ প্রশাসনের কাছে স্বীকার

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে সরকারী রাস্তার প্রবেশ মুখে গেইট নির্মাণ করেছেন বলে প্রশাসনের কাছে স্বীকার করলেন নির্মাণকারীরা। সোমবার (৩ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক সালিশ বৈঠকে প্রশাসনের কাছে ওই গেইট সরকারি সড়কে নির্মাণ করেছেন বলে স্বীকার করেছেন নির্মাণকারী উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র ফয়সল আহমদসহ তার সাথের লোকজন। তিনি পূর্ব প্রয়াগ মহল (হোসেনপুর) মৌজার ১নং খতিয়ানের ৩০১নং দাগে ‘হোসেনপুর-রাজাগঞ্জবাজার রাস্তার প্রবেশ মুখে পাঁকা করে স্থায়ী একটি গেইট নির্মাণ করেন। এতে ওই রাস্তা দিয়ে চলাচলকারি প্রায় ৮টি গ্রামের লোকজন ক্ষিপ্ত ওঠেন। গত ৬আগষ্ট এলাকার লোকজন স্বাক্ষরিত একটি অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি দফতরে জমা দেন। কিন্তু এর কোনো তোয়াক্ষা না করেই ফয়সল আহমদ গেইটের কাজ চালিয়ে যান। এনিয়ে শনিবার উভয় পক্ষের লোকজন রক্তক্ষয়ী সংঘর্ষের জন্য প্রস্তুতি নেন।
খবর পেয়ে থানার ওসি শামছুদ্দোহা পিপিএম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে উস্থিত হন। তিনি উভয় পক্ষের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ওই দিন ওসি উভয় পক্ষকে বলেন সোমবার দু’পক্ষের ৫জন করে লোক নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থি হতে। ওসির কথামতো উভয় পক্ষের লোকজন উপস্থিত হন। আর ওই বৈঠকে ফয়সল আহমদ ও তার লোকজন সরকারী রাস্তায় গেট নির্মাণ করছেন বলে স্বীকার করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার, সহকারি কমিশনার ভুমি ফাতেমাতুজ জোহরা ও ওসি শামছুদ্দোহা পিপিএম’সহ উভয় পক্ষের লোকজন।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার বলেন, মঙ্গলবার তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর আইনানুগভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2018
S S M T W T F
« Aug   Oct »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

সর্বশেষ খবর

………………………..

shares