গোলাপগঞ্জে ভাই হত্যাকারী ঘাতককে আটক করেছে পুলিশ

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে ভাইয়ের হাতে ভাই হত্যাকারী ঘাতক জহির উদ্দিনকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রবিবার গভীর রাতে শাহপরান থানার সুরমা গেইট সংলগ্ন এলাকা থেকে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক ফয়জুল করিম’র নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে গোলাপগঞ্জ থানায় নিয়ে আসে। গ্রেফতারের পর ঘাতক জহির উদ্দিন পুলিশি জিজ্ঞাসাবাদে সে আতিকুর রহমান’র হত্যার দায় স্বীকার করে।

সোমবার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে। নিহত আতিকুর রহমানের পুত্র সাহেদ আহমদ বাদী হয়ে রোববার রাতে গোলাপগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা (নং-১৩/১৫.০৭.১৮) দায়ের করেন।

উল্লেখ্য, শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের রানাপিং সৎখন্ড গ্রামের মৃত আছাব আলীর পুত্র আতিকুর রহমান (৬০)কে রানাপিং বাজারে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। ঘাতক জহির উদ্দিন পালিয়ে যায়।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী’র সাথে যোগাযোগ করলে তিনি আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার গ্রেফতারকৃত জহির উদ্দিনকে পুলিশ আদালতে হাজির করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। নিহত আতিকুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বলে জহির নিজের দোষ স্বীকার করে ম্যাজেস্ট্র্যাটের আদালতে জবানবন্দি দেয়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..