“যেখানে বাল্যবিবাহ, সেখানে আমরা” জাকির মনির

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুলাই ৮, ২০১৮

“যেখানে বাল্যবিবাহ, সেখানে আমরা” জাকির মনির

মৌলভীবাজার প্রতিনিধি :: বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাব ও সোনা বাংলা সমাজ কল্যাণ সংস্থা’র যৌথ আয়োজনে বাল্যবিবাহ প্রতিরোধ এবং স্বাস্থ্য সচেতনতা বিষয়ে মাধ্যমিক স্কুল পর্যায়ে “সেমিনার” অনুষ্ঠিত হয়।

জীবন জ্যোতি নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তরুন সমাজ সেবক সাহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিবন্ধী সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সভাপতি এম কে জামান রিপন।

বাল্যবিয়ে প্রতিরোধে সংক্রান্ত বিষয়ে আলোচনা করেন “বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাব” এর প্রতিষ্ঠিতা চেয়ারম্যান সাংবাদিক জাকির হোসেন মনির।

স্বাস্থ্য সচেতনতার বিষয়ে আলোচনা করেন সোনা বাংলা সংস্থার সভাপতি ও বাংলাদেশ পুলিশ রাজারবাগ হাসপাতালে কর্মরত পল্লি চিৎকিসক সাহিদুর রহমান পাবেল।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জীবন জ্যোতি নগর উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য ও তরুন সমাজ সেবক নয়ন আহমদ, ফুটন্ত গোলাপ যুব সংঘের সভাপতি ও যুব নেতা কাতার প্রবাসি মোং জালাল উদ্দীন, এছাড়াও বক্তব্য রাখেন বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের সাগরনাল ইউ,পি বিপ্লবী সাধারন সম্পাদক এম এস আই সাঈদ।

এছাড়াও উপস্থিত ছিলেন দুবাই প্রবাসী মোঃ সুমন আহমদ, বাল্যবিবাহ প্রতিরোধ ক্লাবের সাগরনাল ইউ,পি শাখার তথ্য বিষয়ক সম্পাদক, মোঃ ওয়ালিদ আহমদ ও যুবলীগ নেতা নাঈম ইসলাম।

সমাজ সেবায় বিশেষ অবদানসরুপ ফুটন্ত গোলাপ যুব সংঘ ও যুব সমাজ সমাই বাজার এবং জীবন জ্যোতি নগর উচ্চ বিদ্যালয় কে বাংলাদেশ প্রতিবন্ধী সংগ্রাম পরিষদের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা সহ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী গ্রামের গুনীজন উপস্থিত ছিলেন।সভাপতি’র বক্তব্য শেষে সভার সমাপ্তি করা হয়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..