ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদারকে অপসারণের দাবী

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, জুন ২৯, ২০১৮

ধর্মপাশা থানার ওসি সুরঞ্জিত তালুকদারকে অপসারণের দাবী

ডেস্ক নিউজ :: ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ সুরঞ্জিত তালুকদার এর অপসারণের দাবীতে সুনামগঞ্জ পুলিশ সুপার বরাবরে গত ২৮ জুন বৃহস্পতিবার স্মারকলিপি প্রদান করেছেন জামালগঞ্জ কলেজের নিহত প্রভাষক মোহাম্মদ আবু তৌহিদ জুয়েল এর বড়ভাই সিলেট মদনমোহন কলেজের প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান।

অভিযোগ সূত্রে জানা যায়, জামালগঞ্জ কলেজের নিহত প্রভাষক মোহাম্মদ আবু তৌহিদ জুয়েল বিগত ০৫/১১/২০১৭ ইং তারিখে তাকে প্রাণে মারার হুমকী বিষয়ে ধর্মপাশা থানায় সাধারণ ডায়রী করেন। ডায়রী নং-১৯২। ডায়রী করার ২৫ দিনের মধ্যে অর্থাৎ ০১/১২/২০১৭ইং তারিখে ডায়রীভুক্ত আসামীদের হাতেই জুয়েল খুন হন। ধর্মপাশা থানায় ওসি সুরঞ্জিত তালুকদার শুরু থেকেই খুনিদের সাথে আতাত করে আসছে। জুয়েল খুন হওয়ার দিনই নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম গ্রামের লোকজন ৩ জন খুনিকে আটক করে ধর্মপাশা পুলিশের হাতে সোপর্দ করে। কিন্তু ধর্মপাশা থানা পুলিশ এ পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি। কারণ ওসি খুনিদের সাথে আতাত করে আসছে। দীর্ঘ ৬ মাস পার হয়ে গেলেও মামলার তদন্ত দূরের কথা খুনিদের ধরার কোন চেষ্টা না করায় খুনিরা বেপরোয়া হয়ে উঠেছে। ওসি তার দালালের মাধ্যমে মোটা অংকের টাকা গ্রহনের বিনিময়ে আসামীদের সব ধরনের সুযোগ সুবিধা দিয়ে আসছে। বাদী সুয়েবুর রহমান বাব বার ওসিকে খুনের সাথে জড়িত আরো অনেক নারী-পুরুষ ছিল, তাদেরকে তদন্তের মাধ্যমে মামলায় এজহার ভুক্ত করার অনুরোধ করে আসলেও তিনি কর্ণপাত করছেন না। ওসি তদন্ত কর্মকর্তা সফিককে দিয়ে মামলা তদন্ত না করে উল্টো বাদী, তার পরিবার ও সাক্ষীদের হুমকী দিয়ে আসছে। গত ১৬ জুন ছাত্র, শিক্ষক ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজারে আসামীদের গ্রেফতারের জন্য মানববন্ধন চলাকলে ওসি সুরঞ্জিত তালুকদার বাদীকে হুমকী দিয়ে বলে, মানববন্ধন করলে মামলা উল্টা চলবে এবং তার কথামত লাইনে আসতে বলে।
ধর্মপাশা থানা অপরাধ জগতের এক অভয়াশ্রমে পরিণত হয়েছে। এখানে মদ, জুয়া, মাদক এবং বিভিন্ন অসমাজিক কার্যকলাপ সহ একদল দালাল চক্রের মাধ্যমে ওসি সিন্ডিকেট গড়ে তোলেছে। এই অপরাধ জগতের গডফার সুরঞ্জিত তালুকদার এবং তার প্রধান সহযোগী এস.আই সফিক। ওসির কারণে জুয়েল হত্যার ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে পরিবার। বর্তমানে জুয়েল পরিবার ও স্বাক্ষীগণের পরিবার নিরাপত্তাহীনতা ভোগছেন।

বাদী সুয়েবুর রহমান বার বার ওসি সুরঞ্জিত তালুকদারকে তাগিদ দিয়েও কোন ফল না পেয়ে নিরূপায় হয়ে জুয়েল হত্যার সুষ্ঠু বিচারের স্বার্থে এবং অসৎ, দুর্নীতিপরায়ণ ওসি সুরঞ্জিত তালুকদারকে ধর্মপাশা থানা থেকে অপসারণের দাবীতে জেলা পুলিশ সুপারের স্মারণাপন্ন হয়েছে। ওসির বিরুদ্ধে প্রয়োজনীয় বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য বাদী সুয়েবুর রহমান জোর দাবী জানিয়েছেন। বিজ্ঞপ্তি

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..