জগন্নাথপুরে বিদ্যুতের প্রি-পেইড মিটারের রিচার্জ কার্ড পেতে গ্রাহকের ভোগান্তি

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৮

জগন্নাথপুরে বিদ্যুতের প্রি-পেইড মিটারের রিচার্জ কার্ড পেতে গ্রাহকের ভোগান্তি

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুতের ডিজিটাল প্রি-পেইড মিটার রির্চাজ কার্ড পেতে চরম দূর্ভোগের শিকার হচ্ছেন গ্রাহকরা। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দীর্ঘসময় লাইনে দাড়িয়েও রির্চাজ কার্ড পাচ্ছে না। ফলে প্রতিনিয়ত সীমাহীন ভোগান্তি পোহাতে হচ্ছে গ্রাহকদের।

সোমবার দুপুরে সরেজমিনে দেখা যায়, বিদ্যুতের রির্চাজ কার্ড নিয়ে জগন্নাথপুর উপজেলা বিদ্যুৎ অফিসের সামনে গ্রাহকদের দীর্ঘলাইন। অফিসের ভিতর থেকে দুই পাশে দাড়ানো গ্রাহকদের দীর্ঘলাইনটি অফিসের বাহির পর্যন্ত ছিল। এছাড়াও অফিস প্রাঙ্গন এলাকায় রির্চাজ কার্ড নিয়ে প্রচন্ড ভীর দেখা যায় গ্রাহকদের।

বিদ্যুৎ অফিসে প্রি-পেইড মিটারের রির্চাজ কার্ড নিয়ে আসা লাইনে দাড়ানো গ্রাহক আনা মিয়া বলেন, সকাল থেকে টানা তিন ঘন্টাধরে লাইনে দাড়িয়ে আছি রির্চাজ কার্ডের জন্য। কিন্তুু এখনও পাইনি। একটিমাত্র কম্পিউটার থেকে রির্চাজ কার্ড প্রদান করায় ভীর সামাল নিয়ে নিমশিম স্থানীয় বিদ্যুৎ অফিস সুত্র জানায়, এ উপজেলা ১৫ হাজার বিদ্যুৎ গ্রাহক রয়েছেন। এর মধ্যে প্রে-পেইড মিটারের আওতায় গ্রাহক সংখ্যা রয়েছে সাড়ে ৯ হাজার। এসব গ্রাহকদের জন্য সেবাকেন্দ্র মাত্র একটি। ফলে গ্রাহকদের সেবাদানে ভোগান্তিতে পড়তে হয়।

জগন্নাথপুর উপজেলা অফিসের প্রধান কর্মকর্তা প্রকৌশলী আবুল কালাম আজাদ জানান, গ্রাহকদের সেবা সুনিশ্চিত করার জন্য আমরা আরও তিনটি সেবাকেন্দ্র চালু করার জন্য উর্ধ্বতন কৃর্তপক্ষকের নিকট লিখিতভাবে আবেদন করেছি। আশা করছি, শীঘ্রই এই কেন্দ্রগুলো চালু করা যাবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..