রোহিঙ্গা ক্যাম্পে ওষধ নিয়ে সিলেট ওসমানী মেডিকেল টিম

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জুন ২৩, ২০১৮

রোহিঙ্গা ক্যাম্পে ওষধ নিয়ে সিলেট ওসমানী মেডিকেল টিম

সিলেট :: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হকের পক্ষ থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে মেডিকেল টিম ও ওষধ পাঠানো হয়েছে। বিকেলে ওষধ নিয়ে মেডিকেল টিমের সদস্যরা রোহিঙ্গা ক্যাম্পোর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

এ উপলক্ষে আয়োজিত এ অনুষ্টানে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক জানিয়েছেন- রোহিঙ্গা ক্যাম্পে থাকা শরনার্থীদের চিকিৎসার জন্য এই টিম পাঠানো হয়েছে। আর হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় ১ লাখ ২০ হাজার টাকার ওষধ ক্রয় করে তাদের সঙ্গে পাঠানো হয়। তিনি বলেন- ওষধ প্রয়োজন হলে আরো পাঠানো হবে।

মেডিকেল টিমের সদস্যদের মধ্যে রয়েছেন- বিএনএর প্রচার সম্পাদক ও নার্সিং কর্মকর্তা মো. নজির আলম, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সাব্বির আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সমির চন্দ্র দাশ, নার্সিং কর্মকর্তা আওলাদ হোসেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে উপস্থিত ছিলেন- হাসপাতালের উপ পরিচালক ডা. দেবপদ রায়, সিনিয়র স্টোর অফিসার ডা. স্বাধীন কুমার দাস, আবাসিক চিকিৎসক মেডিসিন ডা. আবু নাইম মোহাম্মদ, এডভোকেট মঞ্জুরুল হক তাপাদার, সেবা তত্বাবধায় শিউলী আক্তার, উপ সেবা তত্বাবধায়ক ইলা রানী দেব, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খান, নার্সিং সুপার ভাইজার পরিমাল বনিক, বিএনএর সভাপতি শামীমা নাসরিন, বিএনএর সাধারন সম্পাদক ইসরাইল আলী সাদেক, কোষাধক্ষ নিফুফা ইয়াসমীন, যুগ্ন সাধারন সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাশ প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..