ঈদ শুভেচ্ছার নামে নির্বাচনী প্রচার

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, জুন ২০, ২০১৮

ঈদ শুভেচ্ছার নামে নির্বাচনী প্রচার

ক্রাইম প্রতিবেদক :: জাতীয় সংসদ নির্বাচন সামনে থাকায় এবার ঈদে বিভিন্ন এলাকায় নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। মন্ত্রী-এমপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের বেশির ভাগ প্রভাবশালী নেতা ঈদ উপলক্ষে বরাবরের মতো যার যার নির্বাচনী এলাকায় গেছেন। তবে এবার ঈদ ঘিরে বিভিন্ন দলের মনোনয়নপ্রত্যাশী নেতারাও জনসংযোগ চালিয়েছেন শুভেচ্ছা বিনিময়ের নামে। কোথাও কোথাও আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদসহ বিভিন্ন দলের নেতাদের নামে পোস্টার ও ব্যানার টানানো হয়েছে। তবে বেশির ভাগ প্রচারপত্র ছিল ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাদের নামে।

সিলেট সিটি নির্বাচন এবং জাতীয় সংসদ নির্বাচন সামনে থাকায় এবার ঈদ অন্য রকম মাত্রা পায়। মন্ত্রী, এমপির পাশাপাশি মেয়র ও কাউন্সিলরসহ বিভিন্ন পদে মনোনয়নপ্রত্যাশী নেতাদের প্রচার ছিল চোখে পড়ার মতো। শাহি ঈদগাহে ঈদের জামাতে অংশ নেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জাতিসংঘে বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ড. এ কে আব্দুল মোমেনসহ রাজনীতিক, পেশাজীবীসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত মুসল্লিদের সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। তিনি কোনো বক্তব্য দেননি। বিকেলেই তিনি ঢাকায় চলে যান।

এদিকে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে যাতে ‘ইলেকশন ইঞ্জিনিয়ারিং’ না হয় এমনটা প্রত্যাশা করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী। শনিবার সিলেটের শাহি ঈদগাহে নামাজ আদায় শেষে এক বক্তব্যে সিলেটবাসীর উদ্দেশে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

ঈদের পরদিন রাতে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সিলেট-১ আসনে মনোনয়নপ্রত্যাশী ড. এ কে আব্দুল মোমেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..