গোলাপগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা : স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালী

প্রকাশিত: 8:49 PM, June 9, 2018

গোলাপগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদলের কমিটি ঘোষণা : স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালী

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না স্বাক্ষরিত গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের ৩১ সদস্য ও পৌর ছাত্রদলের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। উপজেলা ছাত্রদল সভাপতি এমদাদুর রহমান স্বপন, সেক্রেটারী এসএসএম আশরাফ বাদল ও পৌর ছাত্রদলের নুরুল ইসলাম জুবেলকে সভাপতি এবং সেক্রেটারি বদরুল হক সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন হয়। উপজেলা ছাত্রদলের নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মুন্না, শাকিল আহমদ, খালেদ আহমদ, আক্তার হোসেন, আবু লেইছ, সাদিকুর রহমান খন্দকার, সাধারণ সম্পাদক এসএসএম আশরাফ বাদল, যুগ্ম সাধারন সম্পাদক ইমন আহমদ শিপন, ফয়েজ আহমদ, ফজল আহমদ, আরিফ আহমদ, সহ-সাধারন সম্পাদক সোহেল রেজা, জাহেদুল ইসলাম শিপু, লেইন আহমদ, শহিদুর রহমান শহিদ, এসআর রুবেল, আছরাফ মুবিন মাহফুজ, সাংগঠনিক সম্পাদক ফাহিম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক শিপু আহমদ, শফিউল আলম সজল, সামছুল ইসলাম নাহিদ, আহমেদ মাজেদ বোখারী, হোসাইন আহমদ, দপ্তর সম্পাদক জাহেদ আহমদ রানা, সহ-দপ্তর সম্পাদক রিমন আহমদ, প্রচার সম্পাদক কাশেম আলী, সহ-প্রচার সম্পাদক আব্দুর রহমান, অর্থ সম্পাদক আলী আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মনসুর আহমদ। পৌর ছাত্রদলের নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আজিজুর রহমান পাপন, হাসান আহমদ, মামুন আহমদ, সাধারণ সম্পাদক বদরুল হক, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ, সহ-সাধারণ সম্পাদক রুবেল আহমদ, সাকেল আহমদ, জুয়েল আহমদ, সাংগঠনিক সম্পাদক মুন্না চৌধুরী, সহ- সাংগঠনিক সম্পাদক সাঈফ আলী, রাজু আহমদ, দপ্তর সম্পাদক রাবেল আহমদ, সহ-দপ্তর সম্পাদক আলম আহমদ, প্রচার সম্পাদক রিপন আহমদ, সহ-প্রচার সম্পাদক সুহেল আহমদ, অর্থ সম্পাদক মামুন আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রাজু আহমদ, সহ- সাহিত্য ও প্রকাশনা সোহাগ আহমদ।

এদিকে গতকাল শনিবার উপজেলা ও পৌর নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৩টায় র‌্যালীটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে চৌনুহনীতে এসে এক পথসভায় মিলিত হয়। উপজেলা ছাত্রদলের নব-নির্বাচিত সভাপতি এমদাদুর রহমান স্বপনের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের সভাপতি নুরুল ইসলাম জুবেলের পরিচালনা অনুষ্ঠিত পথসভায় সহ-সভাপতি খালেদ আহমদ, সেক্রেটারী এসএম আশরাফ বাদল, যুগ্ম সম্পাদক ফয়েজ আহমদ, সাংগঠনিক সম্পাদক ফাহিম চৌধুরী, প্রচার সম্পাদক কাশেম সামী, সহ-প্রচার সম্পাদক আব্দুর রহমান,অর্থ সম্পাদক আলী আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান পাপন, সহ-সভাপতি হাসান আহমদ, বাবলু আহমদ, সেক্রেটারি বদরুল হক, দপ্তর সম্পাদক রাবেল, সহ-দপ্তর সম্পাদক আলম আহমদ, প্রচার সম্পাদক রিপন আহমদ, সহ-সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাজু আহমদ, সোহাগ আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না দিয়ে কোন নির্বাচন হবে না। অবৈধ সরকার জাতীয় নির্বাচনকে বানচাল করতে বিভিন্ন তদবির করে যাচ্ছে। এসময় বক্তারা খালেদা জিয়ার মুক্তি না দিলে ছাত্রদলের নেতাকর্মীরা ভবিষ্যতে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে বলে জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2018
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..